Mamata Banerjee: 'মেয়েটির অ্যাফেয়ার ছিল শুনেছি', মৃত্যুর ৫ দিন পর কেন অভিযোগ? হাঁসখালি নিয়ে প্রশ্ন মুখ্যমন্ত্রীর
Mamata Banerjee (Photo Credit: Facebook)

কলকাতা, ১১ এপ্রিল:  হাঁসখালিতে নাবালিকা ধর্ষণ মামলায় মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।  মুখ্যমন্ত্রী বলেন, মেয়েটির মৃত্যুর পরপরই কেন অভিযোগ দায়ের করা হল না?  ৫ তারিখে মেয়েটি মারা গিয়েছে। ৫ তারিখে কেন পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হল না? ১০ তারিখে কেন অভিযোগ দায়ের করা হল বলে প্রশ্ন তোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, মেয়েটির মৃত্যুর পর দেহ পুড়িয়ে দেওয়া হল। তিনি যতদূর জানতে পেরেছেন, 'মেয়েটির লভ অ্যাফেয়ার' ছিল। বাড়ির লোকেরাও জানত। পাড়ার লোকেরাও জানত। এটা উত্তরপ্রদেশ (Uttar Pradesh) নয় যে লভ জিহাদ নিয়ে কথা হবে। যদি কেউ অভিযুক্ত হয়, তাহলে গ্রেফতার করা হয়েছে। এখানে কোনও রং দেখা হচ্ছে না বলে মন্তব্য করেন মমতা।

হাঁসখালির (Hanskhali) ঘটনায়  তোপ দেগে মুখ্যমন্ত্রী বলেন, তৃণমূল তৃণমূল করে বেড়াচ্ছেন। গোটা রাজ্যটাই তৃণমূল। এসব বিষয়ে পার্টি শিখিয়ে দিয়েছে, না বলে দিচ্ছে? দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে কটা বিতর্ক করছেন। বার বার করে যে গ্যাসের দাম বাড়ছে, তেলের দাম বাড়ছে, সেসব নিয়ে কী করছেন বলে সংবাদমাধ্যমের কাছে প্রশ্ন তোলেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন:  JNU Clashes: আমিষ খাবারে আপত্তি নেই, জেএনইউতে সংঘর্ষে দাবি এবিভিপির, বামেরাও সরব পালটা অভিযোগে

সংবাদমাধ্যমের একাংশের বিরুদ্ধে তোপ দেগে মুখ্যমন্ত্রী বলেন, এসব খবর দেখার চেয়ে সিরিয়াল দেখুন।  এই খবরের চ্যানেলগুলি দেখবেন না।  শুনবেন না। কান পাতবেন না। ছোট ছোট স্থানীয় খবরের কাগজ আছে। সেখানে বিজ্ঞাপন দিন বলেও মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়।