Kolkata Fire: গার্ডেনরিচে FCI-এর গোডাউনে বিধ্বংসী অগ্নিকাণ্ড, কালো ধোঁয়ায় ঢাকল পুরো এলাকা
Fire. (Photo Credits: Twitter)

কলকাতা, ১১ সেপ্টেম্বর: গণেশ পুজোর পরদিন গার্ডেনরিচের FCI-এর গোডাউনে বড় অগ্নিকাণ্ড (Fire)। শনিবারে সকালে গার্ডেনরিচের (Garden Reach) এই ভয়াবহ আগুনের জেরে আতঙ্ক ছড়ায়। আজ, গার্ডেনরিচের রামনগর (Ram Nagar) এলাকার ফুড কর্পোরেশনের গোডাউনে বিধ্বংসী আগুনের জেরে গোটা এলাকায় কালো ধোঁয়ায় ঢেকে যায়। ঘটনাস্থলে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে দমকলের ২০টি ইঞ্জিন। গুদামের ভিতর কেউ আটকে আছেন কি না তা এখনও বলা যাচ্ছে না। তারাতলা ময়লা ডিপো, এফসিআই গোডাউন সহ মোট ৯টি গোডাউনে আগুন লেগেছে।

স্থানীয়দের দাবি, ওই গুদামে দাহ্য পদার্থ থাকায় আগুন আরও দ্রুত ছড়িয়েছে। বড় মাপের এই অগ্নিকাণ্ডের জেরে বন্ধ করে দেওয়া হয়েছে তারাতলা রোড। তৎপরতার সঙ্গে আগুন নেভানোর কাজে প্রথমে দমকলের দশটি ইঞ্জিনের পাশাপাশি আরও বেশ কয়েকটি ইঞ্জিনকে আনা হয়। আরও পড়ুন: Abhishek Banerjee Summoned By ED: ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দিল্লিতে তলব করল ইডি

গোডাউনের মধ্যে প্লাস্টিকের জিনিসের পাশাপাশি টায়ার সব কিছু রাখা হত। ফলে আগুন মারাত্মক আকার ধারণ করে। এই ঘটনাস্থল থেকে ১৫ মিনিট দুরত্বে দমকল কেন্দ্র। কিন্তু অভিযোগ এরপরেও ঘটনাস্থলে আসতে দমকলের দেড় ঘণ্টা লেগে যায়।