Beleghata Blast: বেলেঘাটা বিস্ফোরণের জেরে তৃণমূলকে কড়া আক্রমণ লকেট-কৈলাসের
লকেট চ্যাটার্জি ( Photo Credits-ANI)

কলকাতা, ১৩ অক্টোবর: খাস কলকাতায় ভয়াবহ বিস্ফোরণে মঙ্গলবার সকালে ভয়ঙ্কর বিস্ফোরণে কেঁপে ওঠে বেলেঘাটার (Beleghata Club Blast) দোতলা ক্লাব। বোমা বিস্ফোরণের ঘটনাটিকে একেবারেই সহজভাবে নিতে নারাজ বিজেপি। এদিন বিকেলেই ঘটনাস্থলে পৌঁছন বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জি (BJP MLA Locket Chatterjee)। ঘটনাস্থল থেকেই তৃণমূলের বিরুদ্ধে আক্রমণ শানিয়ে লকেটের দাবি, পুজোর টাকায় ক্লাবে বোমা তৈরি হচ্ছে। মানুষ ভোট দেবে না বুঝতে পেরেই বোমা-গুলি দিয়ে ভয় দেখানোর চেষ্টা চলছে। পড়ুন: Chitrakoot Gangrape: গণধর্ষণের পর লজ্জায় আত্মঘাতী দলিত কিশোরী

বেলেঘাটা বিস্ফোরণ কাণ্ডে এএনআই তদন্তের দাবি জানান বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জি। রাজ্যের সমস্ত ক্লাবে তল্লাশি চালানোর দাবি রেখেছেন তিনি। এদিন দুপুরে ঘটনাস্থলে পৌঁছলে লকেটকে ঢুকতে বাধা দেওয়া হয়। এনিয়ে পুলিশের সঙ্গে শুরু হয় বিরোধ। উঁচুমহলের থেকে কী প্রবেশের ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে? সেই নিয়েও কর্তব্যরত পুলিশকর্মীদের উদ্দেশে প্রশ্ন তোলেন তিনি।

রাজ্যের সরকার 'বোমা-গুলির সরকার' বলে আক্রমণ বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদারের। তাঁর অভিযোগ, মমতা ব্যানার্জির মদতেই রাজ্য়ে বোমা-গুলির কারখানা রমরমিয়ে চলছে। পাশাপাশি এই ঘটনাকে কেন্দ্র করে তৃণমূল সরকারকেও জোরাল আক্রমণ করেছেন কৈলাস বিজয়বর্গীয়। তাঁর অভিযোগ, "বাংলায় বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি করেছে তৃণমূল সরকার। শাসকদলের নির্দেশে বোমা মজুত করছে ক্লাব। বিধানসভা নির্বাচনের আগে টিএমসি পশ্চিমবঙ্গে বড় বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করছে। আজ তার প্রমাণও পাওয়া গেল বেলেঘাটা মেন রোডের ক্লাবের বিস্ফোরণে। ক্লাবের ছাদ উড়ে কয়েক মিটার দূরে পড়েছিল। সন্দেহ করা হচ্ছে যে এখানে বিপুল পরিমাণ বিস্ফোরক লুকিয়ে রাখা হয়েছিল।"