SSC Recruitment Scam: ৫০ কোটির দায় পার্থর ঘাড়ে চাপিয়ে তৃণমূল হাত ধুয়ে ফেলতে পারে না, মনে করালেন অপর্ণা সেন
Filmmaker Aparna Sen (Photo: Instagram)

কলকাতা, ২৯ জুলাই:  পার্থ চট্টোপাধ্যায়কে দল থেকে বহিষ্কার করে, মন্ত্রিত্ব কেড়ে নিয়ে সব পাপ ধুয়ে ফেলা যাবে না। ক্ষমতাসীন তৃণমূলকে সেটাই মনে করিয়ে দিলে অভিনেত্রী পরিচালক অপর্ণা সেন (Aparna Sen)। এক টুইট বার্তায় তিনি বলেন, “ভুলে গেলে চলবে না যে, তৎকালীন প্রতিমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের কাছ থেকে উদ্ধার হওয়া ৫০ কোটি টাকা দরিদ্রদের শোষণ করে নেওয়া হয়েছে। এখন পার্থ চট্টোপাধ্যায়কে মন্ত্রিসভা থেকে বের করে মুখ রক্ষার চেষ্টা করছে তৃণমূল কংগ্রেস। তবে এভাবে সবকিছু থেকে হাত ধুয়ে ফেলা যাবে না। উদ্ধার হওয়া টাকা তাঁদের ফিরিয়ে দিতে হবে, যাঁদের থেকে লুট করা হয়েছিল।” আরও পড়ুন-Rajasthan Shocker: রাজস্থানে রাতভর গণধর্ষণের শিকার কিশোরী, গ্রেপ্তার ৩

পড়ুন টুইট

উল্লেখ্য, গত সপ্তাহে আজকের দিনেই বেহালায় পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে তল্লাশি চালিয়ে ২১ কোটি টাকা উদ্ধার করে ইডি। এরপর গত বুধবার অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে আরও ২৯ কোটি টাকা উদ্ধার হয়। সঙ্গে সাড়ে চার কোটি টাকার গয়নাগাটি। ইডি-র জেরায় অর্পিতার দাবি এই টাকা পার্থবাবু তাঁর কাছে গচ্ছিত রেখেছিলেন। তিনি একদিন বেতনভুক কর্মচারী মাত্র।

এদিকে গতকাল বিকেলে নবান্ন থেকে এক সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেন, "পার্থ চট্টোপাধ্যায়কে মন্ত্রীত্ব থেকে সরিয়ে দিয়েছি। আমার দল কঠোর পদক্ষেপ নিয়েছে। এর নেপথ্যে অনেক পরিকল্পনা রয়েছে। এনিয়ে এখনই বিস্তারিত কিছু বলতে চাই না।"