Mamata Banerjee:
Mamata Banerjee (Photo Credit: Facebook)

কলকাতা, ২৭ এপ্রিল: বিরোধীরা যাই বলুন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) সাফ জানালেন, বাংলায় আইনশৃঙ্খলার অবস্থা ভালই আছে। কিন্তু মিডিয়ার একটা অংশ ভুল তথ্য-খবর দিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছে। মিডিয়া ট্রায়াল শুরু হয়েছে।'এরপর মমতা বলেছেন, আমার রাজ্যে মানুষ অভিযোগ জানাতে পারেন। সেখানে উত্তরপ্রদেশ, গুজরাট, মধ্যপ্রদেশে মানুষকে অভিযোগই জানাতে দেওয়া হয় না।"

এরপর মধ্যপ্রদেশে এক বিজেপি বিধায়কের বিরুদ্ধে লেখায় থানায় এক সাংবাদিককে অর্ধনগ্ন করার ঘটনা উল্লেখ করে মমতা বলেন, " আপনারা নিশ্চই দেখছেন ওরা ওদের রাজ্যে সাংবাদিকদের নগ্ন করে যাতে কেউ সত্যি খবর লিখতে না পারে। আমাদের এখানে এটা হয় না।"আরও পড়ুন: প্রয়াগরাজ নিয়ে মানবাধিকার কমিশনে যাওয়া নিয়ে তৃণমূলকে কটাক্ষ শুভেন্দু অধিকারীর

দেখুন টুইট

রাজ্যে সম্প্রতি বেশ কয়েকটি এমন ঘটনা ঘটে যাতে বিরোধীরা বাংলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বড় প্রশ্ন তোলে। বিরোধী নেতাদের পাশাপাশি জগদীপ ধনখড়ও নিয়মিতভাবে বাংলার আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন। রাজ্যের বেশ কয়েকটি ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে আদালত। পুরুলিয়ায় তপন কান্দু খুন, বগটুইকাণ্ড, হাঁসখালির নাবালিকা ধর্ষণের অভিযোগের ক্ষেত্রে তদন্ত শুরু করেছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। পাশাপাশি রাজ্যের দুই কাউন্সিলের খুনের ঘটনায় উত্তাল হয় রাজ্য।