Kunal Ghosh: নুসরতের ব্যক্তিগত বিষয়ের সঙ্গে দলের সম্পর্ক নেই, বিজেপিকে স্পষ্ট জানালেন কুণাল ঘোষ
নুসরতের ব্যক্তিগত বিষয় বলে মন্তব্য করেন কুণাল ঘোষ

কলকাতা, ১০ জুন: নুসরত জাহান (Nusrat Jahan) প্রসঙ্গে বিজেপিকে (BJP) একহাত নিয়ে অমিত মালব্যকে কটাক্ষ করলেন কুণাল ঘোষ। নিজের সোশ্যাল হ্যান্ডেলে তৃণমূল কংগ্রেসের সদ্য দায়িত্বপ্রাপ্ত রাজ্য সম্পাদক বলেন, প্রসঙ্গ নুসরত জাহান। নুসরত জাহানের বিষয়টি ব্যক্তিগত। এর সঙ্গে রাজনীতি বা দলের কোনও সম্পর্ক নেই। বিজেপির অমিত মালব্য যাতে এসব বিষয়ে কোনো মন্তব্য না করেন, সে বিষয়ে মত প্রকাশ করেন কুণাল ঘোষ। শুধু তাই নয়, এসব নিয়ে তর্ক শুরু হলে, তা বিজেপির পক্ষে ভাল হবে না। তৃণমূল কংগ্রেস মানুষের কাজ নিয়েই ব্যস্ত বলে মন্তব্য করেন কুণাল ঘোষ। নুসরত জাহান প্রসঙ্গে তৃণমূলের (TMC) বসিরহাটের সাংসদের সঙ্গে দলের যে দূরত্ব বাড়ছে, কুণাল ঘোষের কথায় তা কার্যত স্পষ্ট হয়ে যায় ।

আরও পড়ুন: Nusrat Jahan: সংসদে দাঁড়িয়ে বিয়ে নিয়ে মিথ্যে বলেন নুসরত জাহান? প্রশ্ন বিজেপির অমিত মালব্যর

নুসরত জাহানের সঙ্গে নিখিল জৈনের বিয়ে, বিচ্ছেদ নিয়ে যে তৃণমূল কংগ্রেস বা রাজনীতির কোনও যোগ নেই, তা স্পষ্ট করে দেন তৃণমূল কংগ্রেসের সদ্য দায়িত্বপ্রাপ্ত রাজ্য় সম্পাদক। নুসরত জাহানের সঙ্গে নিখিল জৈনের সম্পর্কের তিক্ততা যখন বাড়ছে, সেই সময় নিজের বক্তব্য প্রকাশ করেন তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিনেত্রী। নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়েই হয়নি, তাই বিচ্ছেদের প্রশ্ন নেই বলে স্পষ্ট জানান নুসরত জাহান। তৃণমূল কংগ্রেস সাংসদের ওই মন্তব্যের পর জোর শোরগোল শুরু হয়ে যায়।

 

নুসরত জাহান সাংসদ নির্বাচিত হয়ে যখন সংসদে শপথ বাক্য পাঠ করেন, সেই সময় নিজেকে বিবাহিত বলে প্রকাশ করে, নুসরত জাহান, রুহি জৈন বলে দাবি করেন। তাহলে নুসরত কি সংসদে দাঁড়িয়ে মিথ্যে কথা বলেন বলে প্রশ্ন তোলেন বিজেপির অমিত মালব্য। প্রসঙ্গত, নুসরত জাহান তাঁর ব্যক্তিগত জীবনে কী করছেন, কার সঙ্গে লিভ ইন করছেন, সে বিষয়ে কারও মাথা ব্যথা নেই বলেও স্পষ্ট জানান অমিত মালব্য। বিজেপি নেতার ওই ট্যুইটের পর তাঁকে কটাক্ষ করে পালটা মন্তব্য করেন কুণাল ঘোষ।