Nusrat Jahan: সংসদে দাঁড়িয়ে বিয়ে নিয়ে মিথ্যে বলেন নুসরত জাহান? প্রশ্ন বিজেপির অমিত মালব্যর
শপথগ্রহণ নুসরতের

কলকাতা, ১০ জুন: তৃণমূল কংগ্রেস (TMC)  সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) ব্যক্তিগত জীবন নিয়ে কারও মাথা ব্যথা নেই। নুসরত কাকে বিয়ে করবেন, কার সঙ্গে লিভ ইন করবেন, সেটা সম্পূর্ণ তাঁর ব্যক্তিগত বিষয়। তবে তিনি একজন নির্বাচিত সাংসদ। সংসদের রেকর্ডে রয়েছে তিনি নিখিল জৈনকে বিয়ে করছেন। তাহলে সংসদে দাঁড়িয়ে মিথ্যে বলেছেন নুসরত জাহান? এবার এমনই প্রশ্ন তুললেন বিজেপির অমিত মালব্য (Amit Malviya)।

সম্প্রতি নুসরত জাহানের সঙ্গে যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। এসবের মধ্যে নুসরত অন্তঃসত্ত্বা বলে খবর পাওয়া যায়। যে বিষয়ে নিখিলকে প্রশ্ন করা হলে, তিনি স্পষ্ট জানান, নুসরতের গর্ভে কার সন্তান রয়েছে, তা তিনি জানেন না। পাশাপাশি নিখিল আরও বলেন, নুসরত তাঁর ক্রেডিট কার্ড ব্যবহার করছেন গোপনে। নুসরতের বোনের পড়াশোনার খরচও তিনি চালান বলে দাবি করেন নিখিল (Nikhil Jain)।

আরও পড়ুন: Nusrat Jahan: নিখিলের সঙ্গে বিয়েই হয়নি, একসঙ্গে থাকতেন, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন নুসরত

নিখিল জৈনের ওই দাবির পর বুধবার নিজের বক্তব্য প্রকাশ করেন তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরত জাহান। তিনি বলেন, নিখিল জৈনকে তিনি বিয়েই করেন, তাই বিচ্ছেদের প্রশ্ন উঠছে না। তুরস্কের বদরুম শহরে হিন্দু-মুসলিম বিয়ের ক্ষেত্রে যে নিয়ম মানার কথা ছিল, তা মানা হয়নি। ফলে ভারতে এই বিয়ে বৈধ নয় বলে দাবি করেন নুসরত।

নিখিলের সঙ্গে তাঁর বিয়ে হয়নি বলে নুসরত যে দাবি করেন, তা নিয়ে জোর শোরগোল শুরু হয়। এবার নুসরতের শপথগ্রহণের ভিডিয়ো ট্যুইট করে, তাঁর বিরুদ্ধে পালটা তোপ দাগলেন অমিত মালব্য।