Nusrat Jahan: নিখিলের সঙ্গে বিয়েই হয়নি, একসঙ্গে থাকতেন, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন নুসরত
নুসরত, নিখিলের বিয়ের দিন

কলকাতা, ৯ জুন: নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিয়ে এবং বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন নুসরত জাহান। নিখিলের সঙ্গে সম্পর্ক ছেদের বিষয়ে নিজের দাবি সাজিয়ে বক্তব্য প্রকাশ করেন তৃণমূল কংগ্রেসের (TMC MP) এই সাংসদ অভিনেত্রী।

নুসরত বলেন, তুরস্কে (Turkey) তাঁদের বিয়ে হয়েছিল। এই বিয়ের কোনও আইনি স্বীকৃতি নেই। হিন্দু-মুসলিম এই দুই সম্প্রদায়ের মানুষের বিবাহ বন্ধনে আবদ্ধ হতে গেলে যে নিয়ম মানা উচিত, তাঁদের ক্ষেত্রে তা হয়নি। ফলে আইনিভাবে এই বিয়ে স্বীকৃত এবং বৈধ নয় বলে দাবি করেন নুসরত জাহান।

 

পাশাপাশি  তুরস্কে যে অনুষ্ঠান হয়, তা সেখানকার আইন অনুযায়ী বৈধ নয় বলেও দাবি করেন নুসরত। ফলে নিখিল জৈনের সঙ্গে যখন বিয়েই হয়নি, তখন বিচ্ছেদের প্রশ্ন কোথা থেকে আসছে বলে মত প্রকাশ করেন অভিনেত্রী। পাশাপাশি তিনি আরও বলেন, নিখিল জৈনের সঙ্গে তিনি একসঙ্গে থাকতেন অর্থাৎ সহবাস করতেন। তাঁদের দুজনের কখনও বিয়ে হয়নি বলেও দাবি করেন নুসর জাহান (Nusrat Jahan)।

পাশাপাশি নিখিলের সঙ্গে তাঁর সম্পর্কের বন্ধন বহুদিন আগেই শেষ হয়ে গিয়েছে। তাই তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন,তা নিয়ে বিচ্ছেদ হয়ে যাওয়া মানুষের জানার কথা নয় বলেও জানান নুসরত।

আরও পড়ুন: Kangana Ranaut: 'গ্রেফতার করুন' কঙ্গনাকে, মাস্ক না পরায় তুমুল সমালোচনার মুখে অভিনেত্রী

শুধু তাই নয়, অন্য কারও ক্রেডিট কার্ড তিনি ব্যবহার করেন না। কিংবা তাঁর বোনের পাড়াশোনা বা পরিবারের দেখভাল করেন বলে যদি কেউ দাবি করেন, তা পুরোপুরি অহেতুক বলেও স্পষ্ট জানান নুসরত জাহান।

প্রসঙ্গত নুসরত জাহানের মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর বেশ কয়েকটি সংবাদমাধ্যমে মুখ খোলেন নিখিল জৈন। যেখানে তিনি দাবি করেন, নুসরত যে ফোর্ড গাড়িটি ব্যবহার করেন, সেটি তাঁর। নুসরত যে ফ্ল্যাটে থাকেন, সেখানকার ৬০ লক্ষও নিখিল দিয়েছেন বলে দাবি করেন। এমনকী, নুসরতের বোনের পড়াশোনার দায়িত্বও তাঁর বলে দাবি করেন নিখিল জৈন।

নিখিলের ওই দাবির পর এবার সে বিষয়ে নিজের স্পষ্ট বক্তব্য প্রকাশ করেন অভিনেত্রী নুসরত জাহান।