Coronavirus In West Bengal: দ্বিতীয়বার করোনা আক্রান্ত মেডিকেল কলেজের সহকারী সুপার ও নার্স
কলকাতা মেডিকেল কলেজ (Picture Credits: Wikimedia Commons)

কলকাতা, ৫ অগাস্ট: করোনা (Coronavirus) থেকে সুস্থ হয়ে ওঠার পর ফের সংক্রমণ। ফের করোনা আক্রান্ত কলকাতা মেডিকেল কলেজ ও হাসপাতালের (Medical College Kolkata) সহকারী সুপার ও নার্স। আপাতত দু’জনই রয়েছেন হোম আইসোলেশনে। রিপন স্ট্রিটের বাসিন্দা ওই সহকারী সুপার ১৯ জুন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। চিকিৎসার পর নতুন করে কোনও উপসর্গ না থাকায় তাঁদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। এরপর থকে বাড়িতেই ছিলেন তাঁরা। রিপোর্ট নেগেটিভ আসার পর ৮ জুলাই ফের কাজে যোগ দেন সরকরী সুপার।

কয়েকদিন কাজ করার পর তাঁর হঠাৎ করেই তাঁর ডায়ারিয়া, কাশি শুরু হয়। হালকা উপসর্গও দেখা যায়। ৩০ জুলাই আবারও তাঁর টেস্ট করা হয়। রিপোর্ট দেখে সকলের চক্ষু চড়কগাছ হয়ে যায়। রিপোর্ট পজিটিভ আসে। যদিও এবার কোনও উপসর্গ না থাকায় তিনি বাড়িতেই আইসোলেশনে আছেন। অন্যদিকে মেডিকেল কলেজ ও হাসপাতালে এক নার্সও দ্বিতীয়বার করেনা আক্রান্ত হয়েছেন বলে হাসপাতাল সূত্রে খবর। আরও পড়ুন: Subhas Bose: করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই থামল, মৃত্যু হল বিধাননগরের তৃণমূল কাউন্সিলর সুভাষ বসুর

এই বিষয়ে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে সুপার ইন্দ্রনীল বিশ্বাস জানান, দ্বিতীয় বার করোনা আক্রান্ত হওয়ার ঘটনা ব্যতিক্রমী। সহকারী সুপার এখন সুস্থই আছেন। অন্যদিকে মেডিক্যাল কলেজ হাসপাতালে রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান নির্মল মাজি জানান, গোটা বিষয়টি সল্টলেকে স্বাস্থ্য ভবনে জানানো হয়েছে।