Kolkata: করোনা আক্রান্ত কসবা থানার ৬ জন পুলিশকর্মী, ইডেন গার্ডেন্সে হচ্ছে কোয়ারান্টিন সেন্টার
কলকাতা পুলিশ (Photo Credits-Facebook)

কলকাতা, ১১ জুলাই: করোনা (Coronavirus) আক্রান্ত কসবা থানার (Kasba Police Station) ৬ জন পুলিশকর্মী। তাঁদের মধ্যে ১ জন এসআই, ৩ জন এএসআই, ২ কনস্টেবল। একজন সিভিক ভলান্টিয়ারও করোনা আক্রান্ত বলে খবর। করোনা আক্রান্ত পুলিশ কর্মীদের মধ্যে ৪ জনকে ইতিমধ্যেই কেপিসি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজ্যের করোনা পরিস্থিতি ভয়াবহ। গতকাল রেকর্ড সংখ্যায় নতুন করে আক্রান্ত হন ১ হাজার ১৯৮ জন। একদিনে করোনা আক্রান্ত হয়ে মৃত ২৬ জন। এখনও পর্যন্ত রাজ্যে মোট করোনা আক্রান্ত ২৭ হাজার ১০৯ জন। এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মৃত ৮৮০ জন। সুস্থ হয়েছেন ১৭ হাজার ৩৪৮ জন। ৬৩.৯৯ শতাংশ মানুষ করোনাকে হারিয়ে সুস্থভাবে বাড়ি ফিরেছেন। সংক্রমিত ও মৃতের সংখ্যার নিরিখে রাজ্যের মধ্যে শীর্ষে রয়েছে কলকাতা। আরও পড়ুন: Coronavirus: করোনা আক্রান্ত অভিনেত্রী কোয়েল মল্লিক ও অভিনেতা রঞ্জিত মল্লিক

 এদিকে পরিস্থিতি সামলাতে ইডেন গার্ডেন্সের (Eden Gardens) গ্যালারির নিচের অংশে পুলিশকর্মীদের জন্য জরুরি ভিত্তিতে কোয়ারান্টিন সেন্টার তৈরি করার পরিকল্পনা করা হয়েছে। শুক্রবার লালবাজারে কলকাতা পুলিশের আধিকারিকের সঙ্গে সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়ার বৈঠক হয়। এরপরই ইডেন গার্ডেন্স ঘুরে দেখে কলকাতা পুলিশ। প্রাথমিকভাবে ঠিক হয়েছে ইডেনের E, F, G এবং H ব্লকের গ্যালারির নিচে এই কোয়ারান্টিন সেন্টার করা হবে। তাতেও যদি পর্যাপ্ত না হয়, তাহলে J ব্লকের গ্যালারির নিচের অংশও কোয়ারান্টিন সেন্টার তৈরির জন্য ছেড়ে দেওয়া হবে।