DEV: দেবের মতো একজন তারকা, সাংসদকে গরু পাচারকাণ্ডে সিবিআইয়ের তলব অপমানজনক, কটাক্ষ বিজেপির
DEV, Sukanta Majumder (Photo Credit: Instagram/ANI/Twitter)

কলকাতা, ১৫ ফেব্রুয়ারি:  গরু পাচারকাণ্ডে (Cattle Smuggling Case) দেবকে (DEV)  জিজ্ঞাসাবাদ করছে সিবিআই। মঙ্গলবার সকাল থেকেই তৃণমূল কংগ্রেস সাংসদ অভিনেতাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। দেবকে সিবিআইয়ের তলবের পর বিষয়টি নিয়ে মুখ খোলেন বিজেপির সুকান্ত মজুমদার। রাজ্য বিজেপির সভাপতি বলেন,  গরু পাচারকাণ্ডে যদি দেবের কাছে কোনও তথ্য থাকে, তাহলে তা দিয়ে ওঁর কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে (CBI)  সাহায্য করা উচিত। দেশের মানুষ আগে ভাল কাজের জন্য বাংলাকে চিনত। কিন্তু এখনও গরু পাচারকাণ্ডে একজন সাংসদ তথা বড় চলচ্চিত্র তারকাকে তলব, এটা অপমানজনক বলে মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি।

দেবকে নিয়ে সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar) ওই মন্তব্যের পর তাঁকে পালটা একহাত নেন তৃণমূল কংগ্রেস মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন,  ২০২১ সালে বাংলায় নরেন্দ্র মোদী, অমিত শাহকে পরাজিত করার জন্য দেশের মানুষ চেনেন। বিজেপির হাতে এজেন্সি রয়েছে বলে সুকান্ত মজুমদাররা এসব করছেন। সিবিআইয়ের তলবের পর দেব সেখানে হাজির হয়েছেন। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তলবের পরপরই দেব মাথ উঁচু করে সিবিআইয়ের দফতরে হাজির হয়েছেন বলে মন্তব্য করেন কুণাল ঘোষ (Kunal Ghosh)।

আরও পড়ুন: DEV: গরু পাচারকাণ্ডে জিজ্ঞাসাবাদ, নিজাম প্যালেসে সিবিআইয়ের দফতরে হাজির দেব

প্রসঙ্গত গরু পাচারকাণ্ডে দেবের পাশপাশি তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মণ্ডলকেও তলব করা হয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তরফে।