DEV: গরু পাচারকাণ্ডে জিজ্ঞাসাবাদ, নিজাম প্যালেসে সিবিআইয়ের দফতরে হাজির দেব
DEV (Photo Credit: Instagram)

কলকাতা, ১৫ ফেব্রুয়ারি:  যথা সময়ে নিজাম প্যালেসে হাজির হলেন দেব (DEV)। গরু পাচার কাণ্ডে (Cattle Smuggling Case) জিজ্ঞাসাবাদে হাজিরা দেওয়ার জন্যই নিজাম প্যালেসে সিবিআইয়ের দফতরে মঙ্গলবার সকালে হাজির হন তৃণমূল কংগ্রেস সাংসদ (TMC MP) । কেন্দ্রীয় গোয়ান্দা সংস্থার দফতরে হাজির হতে না হতেই দেবকে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে বলে খবর।

গরু পাচার মামলায় সাক্ষী হিসেবে উঠে এসেছে তৃণমূল কংগ্রেস সাংসদ দেবের নাম। সেই অনুযায়ী তাঁকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার অফিসে ডেকে পাঠানো হয় সম্প্রতি। তবে গরু পাচার মামলায় দেবের নাম কীভাবে উঠে এলে, সে বিষয়ে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তরফে এখনও কিছু জানানো হয়নি।

আরও পড়ুন: Valentine's Day 2022: প্রেম দিবসে সাবধান! ভ্যালেন্টাইনস ডে-তে হিজাব পরে এলেই কলেজে প্রবেশের অনুমতি পাকিস্তানে

ঘাটাল হাইওয়ে দিয়ে গরু পাচারের সঙ্গে যুক্ত একটি চক্রের বেশ কয়েকজনকে ধরপাকড় করা হয়। ধৃতদের জিজ্ঞাসাবাদের সময় কোনওভাবে দেবের নাম উঠে আসে বলে খবর। ঘাটালের সাংসদ গরু পাচার সংক্রান্ত বিষয়ে কিছু জানেন কি না, সে বিষয়ে একজন সাক্ষী হিসেবে জিজ্ঞাসাবাদ করতেই তাঁকে ডেকে পাঠানো হয় বলে জানা যাচ্ছে। যদিও তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিনেতা এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।