CV Ananda Bose: ভগবানের পক্ষেও মমতা বন্দ্যোপাধ্যায়কে বাঁচানো কঠিন হবে, যৌন হেনস্থা কাণ্ডের অভিযোগের জবাবে মুখ্যমন্ত্রীকে বেনজির আক্রমণ রাজ্যপালের
Governor C. V. Ananda Bose and CM Mamata Banerjee. (Photo Credits: X)

কলকাতা, ৬ মে: যৌন হেনস্থার অভিযোগ নিয়ে মুখ খুলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-কে নজিরবিহীন আক্রমণ করলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস (CV Ananda Bose)। পশ্চিমবঙ্গের রাজ্যপাল বললেন, " রাজ্যপালের সাধারণত রাজনীতি থেকে দূরে থাকা উচিত। কিন্তু এখন বলতে বাধ্য হচ্ছি রাজ্যের মুখ্যমন্ত্রী আমায় জোর করে রাজনীতিতে টেনে আনলেন। এখন ভোট চলছে, এই সময় আমায় জোর করে রাজনীতিতে টেনে আনা হল।"

এরপর রাজ্যপাল সিভি আনন্দ বোস আক্রমণের সুর চড়িয়ে বলেন, "মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমার বিরুদ্ধে, সত্যের বিরুদ্ধে অপমানজনক মন্তব্য করেছেন। আমি বলতে হচ্ছি মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনীতিটা খুবই নোংরা। তবু আমি ভগবানের কাছে প্রার্থনা করব তিনি যেন ওকে বাঁচান। তবে সেটা ভগবানের পক্ষেও কঠিন হবে। ভগবানের পক্ষে ওকে বাঁচানো কঠিন হবে। আমি কখনই ওর দিদিগিরি মেনে নেবো না।"

আরও পড়ুন-Shashi Panja On CV Ananda Bose: 'আপনি কিছু না করলে পশ্চিমবঙ্গে থাকুন', রাজ্যপাল বোসকে কটাক্ষ শশী পাঁজার

দেখুন কী বললেন রাজ্যপাল

প্রসঙ্গত, সম্প্রতি রাজ্যপাল সি ভি আনন্দ বোসের বিরুদ্ধে বিস্ফোরণ অভিযোগ করেন রাজভবনের এক মহিল কর্মী। রাজ্যপাল তাঁর শ্লীলতাহানি করেছেন বলে হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। আনন্দ বোসের বিরুদ্ধে অভিযোগ জমা পড়তেই পুলিশ তদন্ত শুরু করে। যা নিয়ে তোলপাড় হয়ে যায় রাজ্য রাজনীতি।