BJP Leader Arjun Singh: 'ক্যামেরা সরালেই বিজেপিতে যোগ দেবেন সৌগত রায়', চাঞ্চল্যকর দাবি অর্জুন সিংয়ের
অর্জুন সিং(File pic)

কলকাতা, ২১ নভেম্বর: আগামী বিধানসভা ভোটে  (Assembly Election) বাংলায় ২০০-র বেশি আসন পাওয়ার লক্ষ্য নিয়ে এগোচ্ছে রাজ্য বিজেপি (State BJP)। রাজ্যে এসে এই লক্ষয়পূরণের দাবি করে গেছেন অমিত শাহ (Amit Shah)। দলবদলের এই লড়াইয়ে মরিয়া বিজেপি। এমনিতেই তৃণমূলের শুভেন্দু অধিকারীকে নিয়ে জল্পনার অন্ত নেই। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে ভাটপাড়ার সাংসদ অর্জুন সিংহের (Arjun Singh) দাবি, এই মুহূর্তে তৃণমূল থেকে অনেকেই বিজেপিতে যোগ দিতে পা বাড়িয়ে রয়েছেন। যে তালিকায় রয়েছেন তৃণমূলের ৫ সাংসদ। তাঁর চাঞ্চল্যকর দাবি, যে কোনও দিন বিজেপিতে যোগ দিতে পারেন তৃণমূলের ৫ সাংসদ। "ক্যামেরা সরিয়ে নিলেই দেখবেন সবার আগে দাঁড়িয়ে রয়েছেন সৌগত দা"।

তবে সৌগত রায় (Saugata Roy) নিজে এই মন্তব্যকে উড়িয়ে দিয়ে জানিয়েছেন, "রাজনীতি ছেড়ে দেব, মরে যাব, তবু বিজেপিতে যাব না। রাজ্যে এসে এসব শিখিয়ে দিয়ে গেছেন অমিত মালব্যরা"। খবর অনুযায়ী, দলকে শক্তিশালী করতে অন্য দল থেকে দক্ষ সংগঠকদের স্বাগত জানানোর নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। আরও পড়ুন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে প্রবল বৃষ্টিপাতের আশঙ্কা, তারপরই নামবে পারদ, পড়বে জাঁকিয়ে ঠাণ্ডা

তৃণমূল, সিপিএম, কংগ্রেস থেকে যারা আসতে চায়, ভোট বোঝে, তাদের আনতে হবে বলে জানান অমিত শাহ। তবে বিজেপির নজরে রয়েছেন তৃণমূলের বরিষ্ঠ দুই নেতা সৌগত রায়, সুব্রত মুখার্জি। তারজন্যেই খোলাখুলি আমন্ত্রণ জানালেন অর্জুন? তবে মমতা ব্যানার্জির আস্থাভাজন সুব্রত মুখার্জি, সৌগত রায়কে দোল ভাঙিয়ে নিয়ে যাওয়া যে মোটেই সহজ হবে না তা বুঝিয়ে দিয়েছেন সৌগতবাবু নিজেই।