Abhishek Banerjee: 'কাঁদানে গ্যাস, জল-কামানের জায়গায় পুলিশ গুলি চালাতে পারত', বিজেপিকে আক্রমণ অভিষেকের
Abhishek Banerjee (Photo Credit: ANI/Twitter))

কলকাতা, ১৪ সেপ্টেম্বর: প্রতিবদের অধিকার প্রত্যেকের রয়েছে, কিন্তু গুন্ডামি নয়। বিজেপির নবান্ন অভিযানের (Nabanna Abhijan) পরদিন গেরুয়া শিবিরকে কটাক্ষ করে বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, পুলিশ কাঁদানে গ্যাস, জল-কামানের জায়গায় গুলি চালাতে পারত। কিন্তু সাধারণ মানুষ যাতে ভোগান্তির মধ্যে পড়েন, সেদিকে লক্ষ্য রেখেছে পুলিশ। সাধারণ মানুষের অসুবিধার কথা ভেবেই পুলিশ প্রবল বিক্ষোভের মুখে পড়েও নিজেদের সংযত রেখেছে।

মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের (Mamata Banerjee) সরকারের আমলেই দেখা গিয়েছে এই পরিবর্তন। এমন মন্তব্য করেন অভিষেক (Abhishek Banerjee)।

আরও পড়ুন: Abhishek Banerjee: 'মহিলাদের মা দুর্গা ভাবলে, মমতা বন্দ্যোপাধ্যায়কে 'ফুফু, খালা , বুড়ি' বলে শুভেন্দু কীভাবে সম্মোধন করেন'

নবান্ন অভিযানের নামে বিজেপি গুন্ডামি করেছে বলে কটাক্ষ করেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়। ২০১৯ সালেও এমন গুন্ডামি করে বিদ্যাসাগরের মূর্তি ভাঙা হয়। একজন নিরস্ত্র পুলিশ অফিসারের উপর বিজেপির নবান্ন অভিযান থেকে হামলা চালানো হয়। তাঁর উপর লোহার লড, লাঠি নিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ করেন অভিষেক। পাশাপাশি পুলিশের গাড়িতেও আগুন ধরিয়ে দেওয়া হয় বলে নিন্দার সুর শোনা যায় অভিষেকের গলায়।