Abhishek Banerjee: 'মহিলাদের মা দুর্গা ভাবলে, মমতা বন্দ্যোপাধ্যায়কে 'ফুফু, খালা , বুড়ি' বলে শুভেন্দু কীভাবে সম্মোধন করেন'
Abhishek Banerjee. (Photo Credits: ANI)

কলকাতা, ১৪ সেপ্টেম্বর:  বিজেপির (BJP) নবান্ন অভিযান (Nabanna Abhijan) নিয়ে কটাক্ষ করলেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়। মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযানের প্রথম পর্যায়ে শুভেন্দু অধিকারী, লকেট চট্টোপাধ্যায়, রাহুল সিনহাদের আটকে দেয় পুলিশ। শুভেন্দু অধিকারীকে যখন আটকে দেওয়া হয়, সেই সময় রাজ্যের বিরোধী দলনেতার সঙ্গে পুলিশ বিবাদে জড়ায়। পকোনও মহিলা কর্মী যেন শুভেন্দুকে স্পর্শ না করেন বলে মন্তব্য করতে শোনা যায় রাজ্যের বিরোধী দলনেতাকে। 'ডোন্ট টাচ মাই বডি' বলে মহিলাকে পুলিশ কর্মীকে সতর্ক করেন শুভেন্দু (Suvendu Adhikari)। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের বন্যা বয়ে যায়।

শুভেন্দু কেন মহিলা পুলিশ কর্মীকে 'ডোন্ট টাচ মাই বডি' বললেন, তা নিয়ে প্রশ্ন তোলা হয়। শুভেন্দুর মন্তব্য নিয়ে যখন সমালোচনা শুরু হয়, সেই সময় লাল বাজার থেকে লাইভ করা হয় বিজেপি নেতার বক্তব্য। যেখানে মহিলাদের তিনি দুর্গা হিসেবে দেখেন। শুভেন্দুর ওই মন্তব্যের পর পালটা কটাক্ষ করেন অভিষেক।

আরও পড়ুন:  Abhishek Banerjee: নবান্ন অভিযানে পুলিশকে নিরস্ত্র পেয়ে 'গুন্ডামি' বিজেপির, বললেন অভিষেক

মহিলাদের মা দুর্গা হিসেবে দেখলে, মমতা বন্দ্যোপাধ্যায়কে 'ফুফু, খালা , বুড়ি' বলে শুভেন্দু কীভাবে সম্মোধন করেন বলেও প্রশ্ন তোলেন অভিষেক। শুভেন্দুর মন্তব্য থেকে তাঁর আত্মউপলব্ধি হয়েছে বলে জানান অভিষেক। তিনি বলেন, সারদা, নারদায় যদি সুদীপ্ত সেনের পরিবর্তে সুদীপ্তা থাকতেন কিংবা ম্যাথু স্যামুয়েলসের পরিবর্তে অ্যাঞ্জেলিনা স্যামুয়েলস থাকতেন, তাহলে হয়ত শুভেন্দু ঘুষ নিতেন না।