Narada Case: নারদকাণ্ডে তৃণমূলের ৫ জন নেতানেত্রীকে নোটিস ইডির, রয়েছেন সাসপেন্ডেড আইপিএস অফিসার এসএমএইচ মির্জাও
ইডি| representational purpose | (Photo Credits: PTI)

কলকাতা, ২৪ অগস্ট: নারদকাণ্ডে (Narada Case) পাঁচজন তৃণমূল নেতানেত্রী (TMC Leader) সহ সাসপেন্ডেড আইপিএস অফিসার এসএমএইচ মির্জাকে নোটিস পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ইডি'র খবর,নোটিস পাঠানো হয়েছে শুভেন্দু অধিকারী, কাকলি ঘোষ দস্তিদার, সৌগত রায়, আফরিন অপরূপা পোদ্দার ও রত্না চট্টোপাধ্যায়কে। পাশাপাশি, সাসপেন্ডেড আইপিএস অফিসার এসএমএইচ মির্জাকেও নোটিস পাঠানো হয়েছে।

এই পাঁচ তৃণমূল নেতানেত্রী, এসএমএইচ মির্জা ও তাঁদের পরিবারের সদস্যদের সম্পত্তি সংক্রান্ত তথ্য চেয়ে জুলাই মাসে ইমেল পাঠানো হয়। জবাব না মেলায় এবার নোটিস পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়। পাঁচ তৃণমূল নেতানেত্রী ও সাসপেন্ডেড আইপিএস অফিসারের প্রতিক্রিয়া এখনও মেলেনি। জানা গেছে, সাতদিনের মধ্যে বিজেপি নেতা মুকুল রায়কেও একাধিক নথি জমা দেওয়ার নির্দেশ দিয়েছে ইডি। মুকুল রায়ের ক্ষেত্রে কেন সক্রিয় হল ইডি? জল্পনা উঠেছে তা নিয়ে। আরও পড়ুন, ফের নিম্নচাপ, সপ্তাহভর ভারী বর্ষণে ভিজতে চলেছে দক্ষিণবঙ্গ

বিষয়টি নিয়ে ক্ষুব্ধ মুকুল রায়। গত জুলাই মাসে নারদকাণ্ডে অভিযুক্ত সব রাজনৈতিক নেতাকেই নোটিশ পাঠিয়েছিল ইডি। কিন্তু আশ্চর্যজনকভাবে সেই তালিকা থেকে কেবল বাদ ছিলেন কলকাতার প্রাক্তন মেয়র তথা বর্তমানে বিজেপি নেতা শোভন চ্যাটার্জি। শোভনকে সেই সময় নোটিশ না দিলেও মুকুল রায়কে তখনও নোটিশ পাঠানো হয়েছিল। আগামী বিধানসভা ভোটের আগে কী পরিস্থিতি হতে চলেছে তাই দেখার!