Durga Puja 2019: দুর্গাপুজোর উদ্বোধন করতে আগামীকাল শহরে আসছেন অমিত শাহ
দুর্গাপুজোর প্যান্ডেল উদ্বোধন করবেন অমিত শাহ (Photo Credits: Wikimedia and PTI)

কলকাতা, ৩০ সেপ্টেম্বর: Amit Shah Will Come To Inaugurate Puja Pandal: মহালয়ার আগে থেকেই শুরু হয়ে গেছে দুর্গাপুজার প্যান্ডেল উদ্বোধন। তৃণমূল নেতা,মন্ত্রী, সাংসদরা ফিতে কাটছেন প্যান্ডেলে প্যান্ডেলে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও (Mamata Banerjee) মহালয়ার আগে থেকেই ফিতে কাটা শুরু করে দিয়েছেন। কিন্তু অন্যান্য বিরোধী দলেরা এবার কোথায়? কোথায় ফিতে কাটতে যাচ্ছেন তাঁরা? এই নিয়ে জোর জল্পনা।

আগামীকাল শহরে আসছেন গৃহমন্ত্রী অমিত শাহ (MHA Amit Shah)। যেখানে শাসক দল পুজো উদ্বোধনে দাপিয়ে বেড়াচ্ছে। সেখানে অমিত শাহ মাত্র একটি পুজোর উদ্বোধন (Puja Pandal Inauguration) করতে আসছেন শহর কলকাতায়। মঙ্গলবার ১ অক্টোবর সল্টলেকের (Salt Lake) বিজে ব্লকে (BJ Block) পুজো উদ্বোধন করবেন তিনি। বিজে ব্লক পুজোকমিটির সভাপতি এবং বিজেপি নেতা (BJP Leader) উমাশঙ্কর ঘোষ দস্তিদার (Umashankar Ghosh Dastidar) এদিন জানান, 'আমরা অত্যন্ত ভাগ্যবান যে গৃহমন্ত্রী নিজে আসছেন আমাদের পুজো উদ্বোধন করতে। আমরা সমস্ত আয়োজন করছি। আমরা তাঁকে আমন্ত্রণ জানিয়েছিলাম। তিনি আমন্ত্রণ গ্রহণ করেন এবং আসার জন্য রাজি হন'। আরও পড়ুন, বৃষ্টিকে উপেক্ষা করেই চলছে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের উত্তর-দক্ষিণের পুজো উদ্বোধন

তবে অমিত শাহের নিরাপত্তার ব্যাপারে খতিয়ে দেখা হচ্ছে। সমস্তটা ঠিক থাকলে কাল পুজোর উদ্বোধন করবেন অমিত শাহ। অমিত শাহ আসার ব্যাপারটি নিয়ে কোনো নিশ্চয়তা ছিল না। অবশেষে জানা গিয়েছে তিনি আসছেন। তবে যেখানে তৃণমূল কংগ্রেস প্রায় ২০ টির বেশি প্যান্ডেল উদ্বোধন করে ফেলেছেন আর বিরোধী দল নেতাদের পিছিয়ে থাকা নিয়ে রাজনৈতিক মহলে চলছে চাপানউতোর।