Dilip Ghosh Attacks Mamata Banerjee: মমতার পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন দিলীপের, কড়া ভাষায় নিন্দা তৃণমূল প্রতিদ্বন্দ্বী কীর্তি আজাদের
Kirti Azad, Dilip Ghosh (Photo Credits: X, Facebook)

চেনা গড় মেদিনীপুর নয়, এবার বিজেপি (BJP) তাঁর প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh) প্রার্থী করেছে বর্ধমান-দুর্গাপুর থেকে। নাম ঘোষণা হতেই মঙ্গলবার থেকে পুরদমে ভোটপ্রচার শুরু করেন দিলীপ। তবে প্রথম দিনের প্রচারে বেরিয়েই বিতর্কে জড়ালেন বঙ্গ বিজেপির প্রাক্তন সভাপতি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) সম্পর্কে কুমন্তব্য করার ফুঁসে উঠেছে শাসক দল। গেরুয়া শিবিরের টিকিটে ফের লোকসভা থেকে দাঁড়িয়ে এদিন ভোট কেন্দ্রে প্রচারে গিয়ে মুখ্যমন্ত্রীর পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন তোলেন বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী। সাংবাদিকদের সামনে 'দিদি'র (মুখ্যমন্ত্রী) নাম নিয়ে তাঁকে বলতে শোনা গেল, 'দিদি গোয়ায় গিয়ে বলেন, ‘আমি গোয়ার মেয়ে’। ত্রিপুরায় গিয়ে বলেন, আমি ‘ত্রিপুরার মেয়ে’। আরে বাপ তো আগে ঠিক করুন। যার তার মেয়ে হওয়া ঠিক নয়'। মুখ্যমন্ত্রীর নামে এমন অশালীন ভাষা প্রয়োগ করায় চটেছে তৃণমূল নেতৃত্ব।

দেখুন মুখ্যমন্ত্রীকে নিয়ে দিলীপের মন্তব্য... 

বর্ধমান-দুর্গাপুরে দিলীপের (Dilip Ghosh) বিরুদ্ধে তৃণমূলের হয়ে লড়বেন বিশ্বকাপ জয়ী প্রাক্তন ক্রিকেটার কীর্তি আজাদ (Kirti Azad)। মুখ্যমন্ত্রীর অপমানের কড়া ভাষায় নিন্দা জানালেন তৃণমূল প্রার্থী। হিন্দিতে বললেন, যত দিন যাচ্ছে দিলীপ ঘোষ এবং ভাজপা সরকারের মানসিকতা স্পষ্ট হচ্ছে। নারীদের সম্মান করতে পারে না এই দল। তাই মুখে যা আসে বলে দেয়। যারা মাতৃশক্তি, নারীশক্তি, দেবীশক্তির সম্মান, শ্রদ্ধা করতে পারে না তাঁদের কীভাবে মানুষজন সহ্য করে বুঝতে পারি না'।

পালটা দিলেন আজাদ... 

সমাজে এই ধরণের মানুষের থাকার কোন অধিকার নেই বলে মন্তব্য করেন আজাদ (Kirti Azad)। বলেন, 'মানসিক স্থিতিশীলতা হারিয়ে ফেলা এমন মানুষদের সমাজ থেকে বহিষ্কার করা উচিৎ। মানসিক হাসপাতালে ভর্তি করা দরকার। ধিক্কার জানাই এমন মানুষদের'।