COVID-19 Cases in West Bengal: ভোট বাংলায় করোনায় আক্রান্ত ২০৫৮ জন, মৃত ৭
প্রতীকী ছবি (Photo Credits: File Image)

কলকাতা, ৭ এপ্রিল: ভোট বাংলায় ক্রমাগত বাড়ছে করোনা আক্রান্তের (COVID-19) সংখ্যা। একদিকে দিল্লি, মুম্বই-র মতো প্রায় ৮ টি রাজ্য করোনায় কাবু। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত ২০৫৮, মৃত ৭ জন। রাজ্যে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ১২ হাজার ৭৭৫ জন, সুস্থতার হার ৯৬.১৩%। গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি সংক্রমিতের সংখ্যা কলকাতায়। এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা।

আজ পর্যন্ত রাজ্যে মৃতের সংখ্যা ১০৩৫৫। কলকাতা ও উত্তর ২৪ পরগনার পরে সংক্রমণের হারে তৃতীয় স্থানে রয়েছে হাওড়া। গত ২৪ ঘণ্টায় কলকাতায় মৃত্যু হয়েছে তিনজনের। উত্তর ২৪ পরগনা ও হুগলিতে মারা গিয়েছেন ১ জন। মালদা ও মুর্শিদাবাদে ১ জন। রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা ৫ লক্ষ ৯৭ হাজার ৬৩৪। আরও পড়ুন, কলকাতার ৮ রিটার্নিং অফিসারকে সরাল নির্বাচন কমিশন

গত ২৪ ঘণ্টায় সারা দেশে করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হলেন ৯৬ হাজার ৯৮২ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ৪৪৬ জনের। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৫০ হাজার ১৪৩ জন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Union Health Ministry) জানিয়েছে, দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ কোটি ২৬ লাখ ৮৬ হাজার ৪৯ জন। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে ৭ লাখ ৮৮ হাজার ২২৩ জনের। মোট সুস্থ হয়েছেন ১ কোটি ১৭ লাখ ৩২ হাজার ২৭৯ জন। করোনায় মোট মৃত্যু হয়েছে ১ লাখ ৬৫ হাজার ৫৪৭ জন।