Abhishek Banerjee: '৩০বার ডাকলে যাব, মাথা নত করার ছেলে নই', বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়
Abhishek Banerjee (Photo Credit: Twitter)

কলকাতা, ২ সেপ্টেম্বর: তদন্তে সহযোগিতা করেছি। আমাকে এবং স্ত্রীকে ডাকা হয়েছে। ৩ বার আমি এসেছি। ৩ বার আমার স্ত্রী এসেছে। নিট ফল জিরো। লিখিত বয়ান দিয়েছি। ইডির জিজ্ঞাসাবাদ শেষে এমনই জানালেন অবিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Banerjee)। ইডি (ED) নিজের কর্তব্য পালন করছে। যাঁরা ইডিতে চাকরি করছেন, সিবিআইতে য়াঁরা চাকরি করছেন। তাঁদের দোষারোপ করথছি না। এমনও মন্তব্য করেন অভিষেক।

পশ্চিমবঙ্গে এমনই কংগ্রেস শূণ্য, বিজেপি শূণ্য। বিজেপির ক্ষমতা দখলের যে ইচ্ছা, সেখানে পথের কাটা তৃণমূল (TMC)। আমার সঙ্গে যদি দুর্নীতি যোগ প্রমাণ করতে পারে, তাহলে ইডি, সিবিআই দরকার নেই। মঞ্চ তৈরি করবেন ফাঁসির। আমি শাস্তি মাথা পেতে নেব বলে মন্তব্য করেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়। মধ্যপ্রদেশে কোনও ইডি, সিবিআই রেইড হয় না। গুজরাটে ইডি, সিবিআই রেইড হয় না। দেশের যে স্বরাষ্ট্রমন্ত্রী, তাঁর একটাই কাজ। বাড়ির ছেলেকে দেশপ্রেম শেখাতে পারেন না বলে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে আক্রমণ করেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়। বাংলায় কিছু করতে পারছে না। বাংলা ছিল বলে ঝাড়খণ্ড বেঁচে গেল। মহারাষ্ট্রে আমাদের সরকার থাকলে, গোয়া বেঁচে যেত বলে মন্তব্য করেন অভিষেক।

পাশাপাশি রৈজনৈতিকভাবে লড়ুন। মাঠে ময়দানে লড়াই করুন। আমায় এবং আমার স্ত্রীকে ৬ বার ডাকা হয়েছে। তাও কিছু প্রমাণ করতে পারেনি বলেও কেন্দ্রকে আক্রমণ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।