Mamata Banerjee's Protest Video Goes Viral: 'কা কা ছিঃ ছিঃ' স্লোগানে CAA-র তীব্র বিরোধিতায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি, মুগ্ধ জনতা
মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Photo Credits: PTI)

কলকাতা, ২১ ডিসেম্বর: মুখ্যমন্ত্রী CAA-র তীব্র বিরোধীতা করে "কা কা ছিঃ ছিঃ" স্লোগানে মাতালেন সভা। "কা কা ছিঃ ছিঃ" অর্থাৎ "CAA CAA Chi Chi", এই স্লোগানেই জনতার মন জিতলেন তিনি। এই ভিডিওটি টুইটারে সাংঘাতিকভাবে ট্রোলড হয়। আল্পুত নেটিজেনরা জানায় এই স্লোগানেই উঠুক আগামীর বিক্ষোভ।

তৃণমূল নেত্রী শুক্রবার জানিয়েছেন, এনআরসি (NRC) এবং সংশোধিত নাগরিকত্ব আইনের (CAA) বিরোধিতায় ২৩ ডিসেম্বর মহকুমা শাসক অফিসের সামনে বিক্ষোভ সভা হবে। তাঁর দাবি অনুযায়ী, বিজেপি তাঁর ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে। মিথ্যে ভিডিও এবং মিথ্যে প্রচার করা হচ্ছে তাঁর নামে। সংশোধিত নাগরিকত্ব আইন তিনি মানেন না, মানবেন না, এই দাবি জানিয়ে 'No CAB, No NRC'-র স্লোগানও তোলেন। বন্ধ করে দেন এনপিআর-র কাজও।

আরও পড়ুন, 'মুখ্যমন্ত্রী পাকিস্তানের সুরে কথা বলছেন', সাতসকালে মন্তব্য বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের

 

 

এই আইনের বিরোধিতায় তিনি বিক্ষোভ করছেন। এর ফলে তীব্র চটেছেন রাজ্যপাল সহ বিজেপি নেতারা। আজ সাতসকালে দিলীপ ঘোষ মমতা ব্যানার্জিকে (CM Mamata Banerjee) পাকিস্তানের সুরে কথা বলছেন বলে দাবি করেন। মুকুল রায় মমতা ব্যানার্জির বিরোধিতায় জানান,''সরকারের সমস্ত ক্ষমতা ভোগ করছেন। যুক্তরাষ্ট্রীয় কাঠামোয় আইন তো মানতে হবে। নাগরিকরা প্রতিবাদ করছেন। সরকারও তাঁদের সংশয় দূর করতে অত্যন্ত সচেষ্ট যাতে অশান্তি না হয়। কিন্তু এখানে সরকারের মদতে চলছে হিংসা।'' তিনি আরও বলেন, মুখ্যমন্ত্রী অসাংবিধানিক কাজ করছেন।