Manish Shukla Murder Case: মনীশ শুক্লার খুনে আরও ১ জনকে গ্রেপ্তার করল সিআইডি
প্রতীকী ছবি(Photo Credit: ANI)

কলকাতা, ৮ অক্টোবর: বিজেপি কাউন্সিলর মনীশ শুক্লার খুনের (Manish Shukla) মামলায় আরও একজনকে গ্রেপ্তার করল সিআইডি (CID)। ধৃতের নাম সুবোধ যাদব। এর আগে মহম্মদ খুররম এবং গুলাব শেখ নামে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, ব্যারাকপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে একটি নির্মীয়মাণ বহুতল রয়েছে। সেই বাড়ির দোতলায় ৬ জন শার্প শুটারকে আশ্রয় দিয়েছিল সুবোধ। যে এলাকায় খুনের ঘটনাটি ঘটেছে সেখান থেকে এই বহুতলের দূরত্ব বেশি দূরে নয়।

পুলিশ মনে করছে, এরা নিশ্চয়ই গত এক মাস ধরে নজরে রেখেছিল মণীশ শুক্লার গতিবিধি। তা ছাড়া মণীশের অনুগামীদের মধ্যে কোনও ইনফর্মার থাকার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া হচ্ছে না। রবিবার রাতে টিটাগড়ে মণীশকে গুলি করে দুষ্কৃতীরা। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে ইঙ্গিত ১৪টি বুলেটের ক্ষত পাওয়া গেছে তাঁর শরীরে। দেহে আটকে থাকা ‘বুলেট হেড’ দেখে তদন্তকারীদের সন্দেহ ৭এমএম পিস্তল থেকে গুলি করা হয়েছে। খুনের তদন্ত ভার সোমবার দুপুরেই দেওয়া হয় রাজ্য গোয়েন্দা সংস্থা সিআইডিকে। আরও পড়ুন: Kolkata: আজ বিজেপির নবান্ন অভিযান, মিছিল আটকাতে প্রস্তুত পুলিশ

সিআইডি সূত্রে খবর, ব্যারাকপুরের বিজেপি নেতাকে খুন করার আগে এলাকায় রেইকি করেছিল নাজির। এছাড়াও যারা গুলি চালিয়েছিল সেই শ্যুটারদের সঙ্গেও যোগাযোগ ছিল তার। তবে নাজির নিজে গুলি চালিয়েছিল কিনা তা এখনও স্পষ্ট নয়।