Anubrata Mondal: আজ বিকেলেই অনুব্রতকে হাজিরার নির্দেশ CBI-র, SSKM থেকে ছাড়ে পেতেই নিজাম প্যালেসে তলব
Anubrata Mondal. (Photo Credits: Twitter)

কলকাতা, ২৩ এপ্রিল:  আর দেরী না করে বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) কে আজ, শনিবার বিকেলেই তলব করল সিবিআই (CBI)। আজ, শনিবার SSKM থেকে ১৭ দিন পর ছাড়া হয় অনুব্রতকে। তারপরই গরু পাচার কাণ্ডে অনুব্রতকে আজ বিকেল পাঁচটার মধ্যে নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ দেয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। এবার অনুব্রত তলবে সাড়া দিয়ে হাজির হন কি না সেটাই দেখার।

জানা গিয়েছে, চিকিৎসকরা আপাতত সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন অনুব্রতকে। চার সপ্তাহ পরে ফের এসএসকেএমে শারীরিক পরীক্ষার জন্য তাঁকে যেতে বলেছেন চিকিৎসকরা। ইতিমধ্যেই বাগুইহাটি থানার পক্ষ থেকে চিনার পার্কে অনুব্রত মণ্ডলের ফ্ল্যাটের বাইরে পুলিশি প্রহরার ব্যবস্থা করা হয়েছে। অনুব্রতর আইনজীবী জানিয়েছেন যে তাঁর মক্কেল হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে সিবিআই অফিসারদের সবকিছু আপডেট করা হয়েছে। এখন এই বিষয়ে তাদের পরবর্তী পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নেওয়ার বিষয়টি সিবিআই-র উপর নির্ভর করছে। আরও পড়ুন: দিল্লি যাচ্ছেন মুখ্যমন্ত্রী, প্রধানমন্ত্রীর সঙ্গেও সারতে পারেন বৈঠক

আজ, শনিবার দুপুরেই এসএসকেএম হাসপাতাল (SSKM Hospital) থেকে ছুটি পেয়ে চিনার পার্কের (Chinar Park) বাড়িতে ফিরেছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal )। কেষ্টর বাড়ি খবর কানে যেতেই নড়েচড়ে বসেছে সিবিআই (CBI)। গোরু পাচার এবং কয়লা পাচারের মামলার তদন্তকারীর এবার অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করতে চাইছেন। পাকস্থলী ও ফুসফুস সংক্রান্ত অসুস্থতা নিয়ে অনুব্রত ১৭ দিন এসএসকেএম হাসপাতালে ভর্তি ছিলেন।