Anubrata Mondal CBI Update: বোলপুরে অনুব্রত মণ্ডলের ভোলে ব্যোম রাইস মিলে সিবিআই তল্লাশি
Anubrata Mandal And His Daughter (Photo Credit: File Photo)

বোলপুর, ১৯ অগাস্ট: বোলপুরে ভোলে ব্যোম রাইস মিলে সিবিআই তল্লাশি।  এই রাইস মিলটি অনুব্রত মণ্ডলের বলে সূত্রের খবর। রাইস মিলের ডিরেক্টর পদে রয়েছেন অনুব্রতর মেয়ে সুকন্যা মণ্ডল। আজ সকালেই ওই রাইস মিলে হানা দেয় সিবিআই-র একটি দল। যদিও মিলের গেট খোলা হয়নি দীর্ঘ ৪০ মিনিট। সিবিআই আধিকারিকরা মিলের বাইরে অপেক্ষা করতে থাকেন। প্রায় ৪০ মিনিট পর রাইস মিলে ঢোকেন সিবিআই-র তদন্তকারীরা।

সূত্রের খবর, এই মিলের মালিকানা রয়েছে অনুব্রত মণ্ডলের স্ত্রী ও মেয়ের নামে। সূত্রের আরও খবর ২০১১ সালের আগে রাইস মিলের মালিকানা ছিল হারাধন মণ্ডল নামে এক ব্যক্তির নামে। পরে এই মিল অনুব্রত মণ্ডল কিনে নেন। এর অংশীদার হন অনুব্রতর স্ত্রী ছবি মণ্ডল ও মেয়ে সুকন্যা। আরও পড়ুন: West Bengal Weather Update: বঙ্গোপসাগরে নিম্নচাপের জেরে দিনভর দক্ষিণবঙ্গের সব জেলায় বৃষ্টির পূর্বাভাস

সিবিআই আধিকারিকরা মিলের ভিতর ঢোকার পর দেখা যায়, একটি শেডের মধ্যে একাধিক গাড়ি রাখা রয়েছে। কয়েকটি গাড়ির সামনে রাখা আছে তৃণমূল কংগ্রেসের ব্যাজ। গাড়িগুলি কার? এই প্রশ্নের উত্তর দিতে পারেননি নিরাপত্তারক্ষীরা। বুধবার অনুব্রত ও তাঁর আত্মীয়দের নামে ১৭ কোটি টাকা ফিক্সড ডিপোজিট বাজেয়াপ্ত করেছে সিবিআই। দুটি সরকারি ও একটি বেসরকারি ব্যাঙ্কে এই বিপুল টাকা ফিক্সড ডিপোজিট করা ছিল।