Cattle Smuggling Case: কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে অনুব্রত মণ্ডলের বাড়িতে সিবিআই, চলছে তল্লাশি
CBI at Anubrata Mandal's house (Photo: ANI)

বোলপুর, ১১ অগাস্ট: গরুপাচার মামলায় (Cattle Smuggling Case) বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) বাড়িতে সিবিআই (CBI)। কেন্দ্রীয় তদন্ত সংস্থার অফিসারদের নিরাপত্তায় রয়েছে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। অনুব্রতের বাড়ি কেন্দ্রীয় বাহিনীর সদস্যেরা চারদিক থেকে ঘিরে রেখেছেন। সূত্রের খবর, আদালতের নির্দেশ হাতে নিয়ে অনুব্রত বাড়িতে তল্লাশি চালাচ্ছে সিবিআই। বাড়িতে ঢুকে দরজা বন্ধ করে দেন সিবিআই অফিসাররা। বাড়ির সদস্যদের ফোন নিয়ে নেওয়া হয়েছে। নিরাপত্তারক্ষীদের বাড়ির বাইরে বের করে দেওয়া হয়েছে। অসুস্থতার কথা বলে গত দু'দিন সিবিআই-র হাজিরা এড়িয়েছেন অনুব্রত।

জানা যাচ্ছে, গতকাল রাতেই বোলপুরে পৌঁছে যান সিবিআই-র তদন্তকারীরা। কলকাতা থেকে যায় দুটি গাড়ি। আজ সকালেই অনুব্রত বাড়িতে পৌঁছে যান তদন্তকারীরা। আরও পড়ুন: Monsoon In West Bengal: নিম্নচাপের সঙ্গে সঙ্গেই ঘূর্ণাবর্ত, রবিবার পর্যন্ত বর্ষণ মুখর দক্ষিণবঙ্গ

গতকালই দশমবারের জন্য সিবিআই-র হাজিরা এড়ান অনুব্রত। বুধবার বেলা ১১টায় নিজাম প্যালেসে তাঁকে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কিন্তু তিনি আসেননি। আইনজীবীর মারফত চিঠি পাঠিয়ে সিবিআইয়ের কাছে হাজিরার জন্য ১৪ দিন সময় চেয়েছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। সূত্রের খবর, গতকাল বোলপুর মহকুমা হাসপাতালের চিকিৎসক চন্দ্রনাথ অধিকারীর সঙ্গে কথা বলেন তদন্তকারীরা।