Locket Chatterjee Discharged From Hospital: করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়
বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়(Photo Credit: IANS)

কলকাতা, ৮ জুলাই: করোনামুক্ত (Coronavirus) হয়ে বাড়ি ফিরলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। বুধবার দুপুরে তিনি হাসপাতাল থেকে ছাড়া পান। আগামী ১০ দিন হোম কোয়ারান্টিনে থাকতে হবে তাঁকে। হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার খবর সাংসদ নিজেই জানিয়েছেন। টুইটারে তিনি লেখেন, "আমাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে এবং ভালো হয়ে উঠছি। আমার চিকিৎসক এবং চিকিৎসা কর্মীদের ধন্যবাদ। আপনাদের সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ, এটি আমার কাছে অনেক অর্থবহ। আমি আপাতত আইসোলেশনে থাকব।"

কয়েকদিন ধরেই জ্বর-সর্দি-সহ একাধিক উপসর্গ ছিল লকেট চট্টোপাধ্যায়ের। সেই কারণে নিজেকে গৃহবন্দি করে ফেলেছিলেন সাংসদ। ছিলেন হোম আইসোলেশনে। পাশাপাশি, নমুনাও পাঠানো হয়েছিল পরীক্ষার জন্য। ৩ জুলাই শুক্রবার সেই রিপোর্ট আসতেই জানা গেল, তিনি করোনা আক্রান্ত। নিজেই টুইট করে বিষয়টি জানান বিজেপি নেত্রী। টুইটে তিনি লেখেন, "আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। হালকা জ্বর হয়েছে এবং গত এক সপ্তাহ ধরে আইসোলেশনে ছিলাম। আমি সবাইকে সব কিছু জানাব। সব কিছু ঠিক আছে আপাতত।" আরও পড়ুন: Locket Chatterjee Tests Positive For COVID-19: করোনাভাইরাসে আক্রান্ত বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়

রাজ্য়ে করোনায় আক্রান্ত হয়েছেন বেশ কয়েকজন রাজনীতিক। কিছুদিন আগে, করোনায় আক্রান্ত হয়ে মৃত্য়ু হয়েছে ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষের। করোনায় আক্রান্ত হয়েছিলেন রাজ্য়ের মন্ত্রী সুজিত বসু। তবে তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।