Bengal Politics: তৃণমূলে যোগ দিলেন বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি বিধায়ক তন্ময় ঘোষ
তৃণমূলে যোগ দিলেন তন্ময় ঘোষ

কলকাতা, ৩০ অগাস্ট: তৃণমূলে (Trinamool Congress) যোগ দিলেন বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি (BJP) বিধায়ক তন্ময় ঘোষ (Tanmoy Ghosh)। সোমবার রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসুর হাত থেকে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন তিনি। তৃণমূলে যোগ দিয়ে বলেন, "মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের বিভিন্ন জনমুখী প্রকল্প, লক্ষ্মীর ভাণ্ডার, স্টুডেন্ট ক্রেডিট কার্ড বা স্বাস্থ্যসাথীর মতো প্রকল্প এলাকার মানুষের কাছে পৌঁছে দিতে তৃণমূলে এলাম। আগামীদিনে মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের দেখানো পথেই বিষ্ণুপুরের উন্নয়ন করব। বিজেপির বাংলা ও বাঙালি বিরোধী নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে আমার তৃণমূলে যোগ।"

তিনি আরও বলেন, "বিজেপি বাংলার সংস্কৃতিকে কলুষিত করতে চাইছে। সেই কারণেই মানুষ ওদের প্রত্যাখ্যান করেছে। আমি বিজেপির সকল জনপ্রতিনিধিকে বলছি, আপনারা ওই দলে থেকে মানুষের জন্য কাজ করতে পারবেন না। মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়নের কর্মযজ্ঞে আমাদের সামিল হওয়া উচিত।" আরও পড়ুন: Tokyo Paralympics 2020: টোকিয়ো প্যারালিম্পিক্সে শুটিংয়ে সোনাজয়ী অবনী লেখারাকে অভিনন্দন মমতা বন্দ্যোপাধ্যায়ের

এর আগে ভোটের ফল বের হওয়ার পর বিজেপি ছেড়ে তৃণমূলে ফেরেন মুকুল রায়। তিনি কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির টিকিটে ভোটে জেতেন। তৃণমূলে যোগ দেওয়ার পর তাঁকে বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান করা হয়েছে।