WB Assembly Elections 2021: ‘দুয়ারে নয়, বাংলায় হুইল চেয়ারে সরকার’, মমতাকে কটাক্ষ মোদির
নরেন্দ্র মোদি (Photo Credits: ANI)

খড়গপুর, ২০ মার্চ: “বাংলায় এখন মাফিয়া উদ্যোগ চলছে। কংসাবতী নদীর অবৈধ বালি খনন কার সঙ্গে যুক্ত সবাই জানে। বিজেপি ক্ষমতায় এলে এই দুর্নীতির বিরুদ্ধে কঠোর পদক্ষেপ হবে।” শনিবার খড়গপুরে বিজেপির তারকা প্রার্থী হিরণের সমর্থনে স্থানীয় বিএনআর মাঠের সমাবেশ থেকে এভাবেই মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগলেন প্রধানমন্ত্রী (PM Modi)। আক্রমণ শানিয়ে বলেন, “বাংলায় ৫০-৫৫ বছর ধরে উন্নয়নই বন্ধ হয়ে আছে। কংগ্রেস, বাম, তৃণমূল উন্নয়ন বন্ধ করে রেখেছে। দিদি ভোটব্যাঙ্কের রাজনীতির জন্য তোষণ করে চলেছেন। দিদি বেকার যুবক-যুবতীদের ১০ বছর কেড়ে নিয়েছেন। দিদি বাংলার যুব সমাজের জন্য চিন্তা করেন না। আমি বাংলার যুব সমাজকে প্রতিশ্রুতি দিচ্ছি। দিদিকে আর যুব সমাজের সঙ্গে খেলতে দেব না। দিদি বলছেন খেলা হবে, কিন্তু বাংলা বলছে খেলা শেষ হবে। এবার খেলা শেষ হবে, উন্নয়ন শুরু হবে।” আরও পড়ুন-WB Assembly Elections 2021: ‘ইঞ্চিতে ইঞ্চিতে যুদ্ধ হবে, ২৭ তারিখে প্রথম গোলটা আপনারাই মারবেন,’ হলদিয়ায় মমতা

শনিবারের বারবেলায় ভাইপোকেও কটাক্ষ করতে ছাড়লেন না নরেন্দ্র মোদি, “একদিকে দেশ সিঙ্গল উইনডো সিস্টেমের দিকে এগিয়ে চলেছে। কিন্তু বাংলায় অন্যরকমের সিঙ্গল উইনডো চলছে। বাংলায় সিঙ্গল উইনডো হল ভাইপো উইনডো। এই উইনডো না পেরোলে বাংলায় কিছু হয় না। বাংলায় দিদি উন্নয়নে বাধা হয়ে দাঁড়িয়ে আছেন। বাংলার মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন দিদি। বাংলার মানুষ আপনাকে ১০ বছর দিয়েছিল। কিন্তু দিদি ১০ বছরে আপনি মানুষকে কুশাসন দিয়েছেন। এখানে কেন্দুপাতা বিক্রি করতেও কাটমানি দিতে হয়। দিদির পাঠশালা হল নির্মমতা, কাটমানি, সিন্ডিকেটের। ‘দিদির পাঠশালায় অরাজকতার শিক্ষা দেওয়া হয়।”

রাজ্যবাসীর কাছে ভোট প্রার্থনা করে নরেন্দ্র মোদির মন্তব্য, “আপনারা কংগ্রেস, বাম, তৃণমূলকে দেখেছেন। একবার আশীর্বাদ দিন, আসল পরিবর্তন আনবে বিজেপি। আপনাদের অসুবিধা দূর করতে দিনরাত পরিশ্রম করব। আদিবাসীদের সংরক্ষণের ব্যবস্থা করব। কৃষি ও শিক্ষার উন্নয়নে বিশেষ ব্যবস্থা করা হবে। আমাদের সৌভাগ্য দিলীপ ঘোষের মতো নেতা পেয়েছি। দিদির হুমকিতে ভয় পাননি দিলীপ। ভয়, হামলা সত্ত্বেও মাটি কামড়ে পড়ে আছেন। বাংলায় সন্ত্রাসের রাজনীতি তৃণমূলের। দুয়ারে নয়, বাংলায় হুইল চেয়ারে সরকার।”