Madan Mitra: 'করোনা রোধে ওষুধ, ভ্যাকসিন না পাঠিয়ে কেন কেন্দ্রীয় পর্যবেক্ষক দল পাঠানো হচ্ছে?'
মদন মিত্র

কলকাতা, ১৩ মে: চলতি বছর বিধানসভা নির্বাচনে কামারহাটি থেকে তৃণমূল কংগ্রেসের (TMC) টিকিটে নির্বাচিত হন মদন মিত্র (Madan Mitra)। বিধানসভা নির্বাচনে কামারহাটি থেকে নির্বাচিত  হয়ে এবার বিজেপি (BJP) শাসিত কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন মদন।

করোনা (Corona) পরিস্থিতি নিয়েই মোদী সরকারের বিরুদ্ধে কড়া আক্রমণ করেন মদন মিত্র। তিনি বলেন, করোনা (COVID 19) আক্রান্তদের চিকিৎসায় টিকা, ওষুধ না পাঠিয়ে বার বার কেন্দ্রীয় পর্যবেক্ষক দল পাঠানো হচ্ছে। নির্বাচনের ফল বেরনোর পর থেকে ভোট পরবর্তী অশান্তির নাম করেই কেন্দ্রীয় পর্যবেক্ষক দল পাঠানো হচ্ছে বার বার কিন্তু কোথায় অশান্তি বলে প্রশ্ন তোলেন কামারহাটির বিধায়ক।

আরও পড়ুন: Kumbh Mela: ভয়াবহ! কুম্ভ থেকে ফিরে 'সুপার স্প্রেডার' বৃদ্ধার সংস্পর্শে করোনায় আক্রান্ত ৩৩ জন

পাশাপাশি 'আমরা কলকাতায় (Kolkata) দাঁড়িয়ে রয়েছি কিন্তু এখানে বিজেপির দলীয় কার্যালয়গুলি যেমন অক্ষত রয়েছে, তেমনি বিজেপির কোনও নেতাকেও কোনও আক্রমণের মুখে পড়তে হয়নি' বলে দাবি করেন মদন মিত্র।

 

এদিকে বৃহস্পতিবার বিজেপি সাংসজদ অর্জুন সিং অভিযোগ করেন, বুধবার রাতে তাঁর জগদ্দলের বাড়িতে ৪-৫ জন দুষ্কৃতী হামলা চালায়। বেশ কিছুদিন ধরেই তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা তাঁকে খুনের চেষ্টা করছে বলে অভিযোগ করেন অর্জুন সিং।