Becharam Manna Resigns As MLA: বিধায়ক পদ থেকে ইস্তফা দিলেন বেচারাম মান্না
বেচারাম মান্না (Photo: Facebook)

কলকাতা, ১২ নভেম্বর: বিধায়ক পদ থেকে ইস্তফা দিলেন বেচারাম মান্না (MLA Becharam Manna)। আজ দুপুরে বিধানসভায় স্পিকারের কাছে ইস্তফা দেন হরিপালের (Haripal) বিধায়ক ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী বেচারাম মান্না। হুগলি জেলা তৃণমূলে রবীন্দ্রনাথ ভট্টাচার্যের সঙ্গে বেচারামের কোন্দল দীর্ঘদিনের। সম্প্রতি দলের ব্লক সভাপতি নির্বাচন ঘিরে সেই সঙ্ঘাত চরমে ওঠে। ব্লক সভাপতি নির্বাচন নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তিনি। বেচারাম ঘনিষ্ঠকে ব্লক সভাপতি করার সিদ্ধান্ত মেনে নেননি তিনি।

প্রয়োজনে অন্য দলে যাওয়ার কথা ভাববো বলে হুঁশিয়ারি দিলেন। শেষ মুহূর্তে এই অপমান মানা সম্ভব নয় বলে ক্ষোভ প্রকাশ করেন। তবে এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি জেলা তৃণমূল নেতৃত্বের। এবিপি আনন্দকে দেওয়া সাক্ষাৎকারে রবীন্দ্রনাথবাবু বলেন,"দল শেষমুহূর্তে আমায় যেভাবে সমস্ত কিছু থেকে বঞ্চিত করে অবহেলা করল, আমার সভাপতিকে সরিয়ে দিল তা আমি মেনে নেব না।" আরও পড়ুন: Kolkata: 'অপমান মানা সম্ভব নয়', ক্ষোভপ্রকাশ সিঙ্গুরের বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্যের

সূত্রের খবর, দলীয় কোন্দলে বিরক্ত হয়ে গতকাল রাতে এই নিয়ে বেচারামকে ফোন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বেচারামকে রীতিমতো ধমক দেন তিনি। আর সেই কারণেই পদত্যাগ করেছেন হরিপালের বিধায়ক।