Kolkata: 'অপমান মানা সম্ভব নয়', ক্ষোভপ্রকাশ সিঙ্গুরের বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্যের
তৃণমূল কংগ্রেস (Picture Credits: Wikimedia Commons)

কলকাতা, ৮ নভেম্বর: চর্চায় তৃণমূল নেতা শুভেন্দু অধিকারীর দলবদল নিয়ে। জল্পনা হলেও এই নিয়ে মুখ খোলেননি তিনি। তবে এবার তৃণমূলে বিদ্রোহ সিঙ্গুরের বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্যের। প্রয়োজনে অন্য দলে যাওয়ার কথা ভাববো বলে হুঁশিয়ারি দিলেন। শেষ মুহূর্তে এই অপমান মানা সম্ভব নয় বলে ক্ষোভ প্রকাশ করেন।

এবিপি আনন্দকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন,"দল শেষমুহূর্তে আমায় যেভাবে সমস্ত কিছু থেকে বঞ্চিত করে অবহেলা করল, আমার সভাপতিকে সরিয়ে দিল তা আমি মেনে নেব না।" ব্লক সভাপতি নির্বাচন নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তিনি। বেচারাম ঘনিষ্ঠকে ব্লক সভাপতি করার সিদ্ধান্ত। রবীন্দ্রনাথ মনোনীতকে ব্লক সভাপতি না করায় ক্ষোভপ্রকাশ করেন তিনি। তবে এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি জেলা তৃণমূল নেতৃত্বের।

 আরও পড়ুন, গদি হারাচ্ছে জেডিইউ-বিজেপি জোট? জেনে নিন বিহার নির্বাচনের বুথ ফেরত সমীক্ষার ফল

একুশে ভোটের আগে শাসক দলে ভাঙনের আঁচ পাওয়া যাচ্ছে যেমন, তেমনই গেরুয়া শিবিরেও কোন্দল কম নেই। অন্যদিকে আজই ফের তিন জেলায় শুভেন্দু অধিকারীর সমর্থনে পোস্টার দেখা যায়। আজ সকালে ইংরেজবাজারের একাধিক এলাকায় শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে "আমরা দাদার অনুগামী" লেখা পোস্টার দেখা যায়। প্রচারক হিসেবে পোস্টারে নাম রয়েছে প্রাক্তন যুব তৃণমূল নেতার।