কলকাতার জুয়ার আসর থেকে গ্রেফতার বিখ্যাত রেঁস্তোরা আরসালান বিরিয়ানির মালিক
প্রতীকী ছবি (Photo Credit: ANI)

কলকাতা, ২৯ সেপ্টেম্বর:  Arsalan Retaurant Owner Arrested: শনিবার গভীর রাতে পার্ক সার্কাসের (Park Circus) পানশালায় জুয়ার ঠেক (Gambling) থেকে গ্রেফতার হয় আরসালান রেঁস্তোরার মালিক আখতার পারভেজ (Akhter Parvez)। শনিবার জুয়ার ঠেকগুলিতে শেক্সপিয়র সরণি ও বেনিয়াপুকুর থানার পুলিশ অভিযান চালায়। এলাকার প্রতিটি পানশালায় অভিযান চালানো হয়। সেখানে আখতার পারভেজ সহ মোট ১০ জনকে গ্রেফতার করে পুলিশ। সেখান থেকে উদ্ধার হয়েছে প্রচুর টাকা।

পুলিশ সূত্রে খবর, পার্কসার্কাসের একটি পানশালায় আখতার পারভেজকে জুয়া খেলতে দেখা যায়। সেই সুবাদে গ্রেফতার করা হয় আরসালানের এই মালিককে। ছেলের পর এবার জেলে বাবা। আরও পড়ুন, প্যান- আধার যোগের সময়সীমা বাড়িয়ে ৩১ ডিসেম্বর, জেনে নিন বাড়ি বসে কীভাবে করবেন সংযুক্তিকরণ

গত ১৬ অগাস্ট, শুক্রবার রাত দুটো নাগাদ শহরের প্রাণকেন্দ্র শেক্সপিয়র সরণি এবং লাউডন স্ট্রিটের সংযোগস্থলে ঘটে মর্মান্তিক দুর্ঘটনা। লাউডন স্ট্রিটে বেপরোয়া জাগুয়ার (Jaguar car) মার্সিডিজকে ধাক্কার পর দুই বাংলাদেশি পথচারীকে পিষে মারে। দুর্ঘটনার রাতে রেসিং মোডে চলছিল ঘাতক জাগুয়ারটি। স্থানীয় সংবাদমাধ্যম পুলিশের সঙ্গে কথা বলার পর প্রকাশ করে দুর্ঘটনার সময়ে গাড়ির গতিবেগ ছিল ঘণ্টায় ১২০ কিলোমিটার।

দুর্ঘটনার দিন আরসালান জানিয়েছিলেন তিনিই গাড়ি চালাচ্ছিলেন। পরে তদন্তের মধ্যে দিয়ে উঠে আসে তাঁর দাদা রাঘিব সেই রাতে গাড়ি চালাচ্ছিলেন। ঘটনায় নাম জড়ায় তাঁর মামা হামজারও। তিনজনকেই গ্রেফতার করে পুলিশ। আজ বৃহস্পতিবার বেলা ১ টা ৫৫ মিনিটে ব্যাঙ্কশাল কোর্টে নিয়ে যাওয়া হলে শুধু আর্সালানকে এজলাসে নিয়ে যাওয়া হয়। হামজা ও রাঘিবকে কোর্ট লক আপে রাখা হয়।