Anubrata Mandal: গ্রেফতার অনুব্রত, 'দল দুর্নীতিকে প্রশ্রয় দেবে না', স্পষ্ট জানাল তৃণমূল
Anubrata Mandal (Photo Credit: Facebook)

কলকাতা, ১১ অগাস্ট: কোনও ধরনের দুর্নীতিকে প্রশ্রয় দেবে না তৃণমূল কংগ্রেস (TMC)। তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলেরর (Anubrata Mandal) গ্রেফতারির পর অবস্থান স্পষ্ট করে দিল জোড়াফুল শিবির। অনুব্রতর গ্রেফতারির পর বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন করেন চন্দ্রিমা ভট্টাচার্য। সেখানে তিনি জানান, তৃণমূল কংগ্রেস কোনও ধরনেের দুর্নীতিকে প্রশ্রয় দেবে না। মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্য়োপাধ্যায়, স্পষ্ট জানিয়ে দিয়েছেন, দল দুর্নীতিকে প্রশ্রয় দেবে না। কেউ মানুষকে ঠকালে, দল তাঁকে সমর্থন করবে না বলে স্পষ্ট জানিয়ে দেন চন্দ্রিমা ভট্টাচার্য।

গরু পাচার মামলায় আজ গ্রেফতার করা হয় অনুব্রত মণ্ডল।  বৃহস্পতিবার সকালে অনুব্রত মণ্ডলের বোলপুরের নীচুপট্টির বাড়িতে প্রবেশ করে সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী অফিসারদের নিরাপত্তায় ছিলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। আদালতের নির্দেশ হাতে নিয়ে অনুব্রত বাড়িতে তল্লাশি চালানো হয়। অনুব্রত মণ্ডলের বাড়িতে ঢুকে দরজা বন্ধ করে দেন সিবিআই অফিসাররা।

আরও পড়ুন: Anubrata Mandal: 'মাছ বিক্রেতা এখন ১০০০ কোটির মালিক'

বোলপুরের বাড়িতে সিবিআই প্রবেশের ঘণ্টাখানেকের মধ্যে গ্রেফতার করা হয় তৃণমূল কংগ্রেস নেতাকে। শারীরিক পরীক্ষার পর দুর্গাপুরের সিবিআই ক্যাম্প অফিসে নিয়ে যাওয়া হয় অনুব্রত মণ্ডলকে। তারপর আসানসোলে বিশেষ সিবিআই আদালতে তোলা হয় অনুব্রত মণ্ডলকে। প্রসঙ্গত গরু পাচার মামলায় তদন্তে অসহযোগিতার কারণেই অনুব্রত মণ্ডলকে সিবিআই গ্রেফতার করে।