Anubrata Mandal (Photo Credit: Facebook)

বোলপুর, ১১ অগাস্ট:  অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal)  গ্রেফতারির পরপরই রাজনৈতিক মহলে ফের জোর চর্চা শুরু হয়ে যায়। তৃণমূল কংগ্রেসের (TMC) বীরভূম জেলা সভাপতির গ্রেফতারির পর মুখ খোলেন দিলীপ ঘোষ। বিজেপি প্রাক্তন রাজ্য সভাপতি বলেন, 'অনুব্রত মণ্ডলের গ্রেফতারির জন্য অনেকদিন ধরে অপেক্ষা করা হচ্ছিল। বীরভূমের স্থানীয় বাজারে যিনি মাছ বিক্রি করতেন, তিনি এখন ১০০০ কোটির মালিক। মমতা বন্দ্যোপাধ্যায়ের পৃষ্ঠপোষকতায় যে এই ধরনের নেতা তৈরি হয়েছে, তার জন্য ধন্যবাদ' বলে কটাক্ষ করেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

গরু পাচার মামলায় আজ গ্রেফতার করা হয় অনুব্রত মণ্ডল।  বৃহস্পতিবার সকালে অনুব্রত মণ্ডলের বোলপুরের নীচুপট্টির বাড়িতে প্রবেশ করেন সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী অফিসারদের নিরাপত্তায় ছিলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। আদালতের নির্দেশ হাতে নিয়ে অনুব্রত বাড়িতে তল্লাশি চালানো হয়। অনুব্রত মণ্ডলের বাড়িতে ঢুকে দরজা বন্ধ করে দেন সিবিআই অফিসাররা।

বোলপুরের বাড়িতে সিবিআই প্রবেশের ঘণ্টাখানেকের মধ্যে গ্রেফতার করা হয় তৃণমূল কংগ্রেস নেতাকে। শারীরিক পরীক্ষার পর দুর্গাপুরের সিবিআই ক্যাম্প অফিসে নিয়ে যাওয়া হবে অনুব্রত মণ্ডলকে। গরু পাচার মামলায় তদন্তে অসহযোগিতার কারণেই অনুব্রত মণ্ডলকে সিবিআই গ্রেফতার করে বলে খবর।