Anubrata Mandal: টেট পরীক্ষায় উত্তীর্ণ, মেয়েকে নিয়ে চিন্তা নেই, জানালেন অনুব্রত
Anubrata Mandal With His Daughter (Photo Credit: File Photo)

কলকাতা, ১৮ অগাস্ট:  সুকন্যা টেট পরীক্ষায় পাশ করেছেন। সেই সার্টিফিকেটও আছে। তাই চিন্তার কোনও কারণ নেই। সংবাদমাধ্যমের সামনে এমনই দাবি করলেন অনুব্রত মণ্ডল। বৃহস্পতিবার স্বাস্থ্য পরীক্ষার জন্য ফের অনুব্রত মণ্ডলকে নিয়ে আসা হয় কমান্ড হাসপাতালে। সেখানেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অনুব্রত মণ্ডল মেয়ের বিষয়ে মুখ খোলেন।

অনুব্রত বলেন, তাঁর মেয়ে টেট পরীক্ষায় উত্তীর্ণ। আদালতের তরফে তাঁকে নথি জমা দিতে বলা হয়েছে। সুকন্যাকে আদালত তলব করেনি বলেও দাবি করেন বীরভূমের তৃণমূল কংগ্রেস নেতা।

আরও পড়ুন: Centre blocks 8 You Tube channels: ভারত বিরোধিতার অভিযোগ, ৮টি ইউটিউব চ্যানেল ব্লক করল কেন্দ্র

বুধবার অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) বোলপুরের নীচুপট্টির বাড়িতে ফের হাজির হয় সিবিআই। তবে তিনি কথা বলার মত অবস্থায় নেই বলে সিবিআই আধিকারিকদের জানান সুকন্যা। ফলে অনুব্রতর বাড়ি থেকে ফিরে যান সিবিআই আধিকারিকরা। এরপর কলকাতায় শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলার শুনানি চলাকালীন অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যার প্রসঙ্গ ওঠে। সেখানেই আইনজীবী ফিরদৌস শামিম হলফনামা জমা করে বলেন, অনুব্রত কন্যা টেট পরীক্ষায় উত্তীর্ণ নন। তার পরও তিনি চাকরি পেয়েছেন। এমনকী, চাকরি পেলেও, তিনি নামেমাত্র স্কুলে হাজিরা দিতেন। বাড়িতে রেজিস্টার এনে তাঁকে স্বাক্ষর করানো হত বলেও অভিযোগ করা হয়। যা নিয়ে ফের শোরগোল শুরু হয়ে যায়।