Mamata Banerjee: বোলপুরে সাক্ষাৎ, মমতা ‘দিদি’কে চপ-মুড়ি দিলেন 'কেষ্ট' অনুব্রত মণ্ডল
Anubrata Mandal. (Photo Credits: Twitter)

কলকাতা, ৬ ডিসেম্বর: ঘূর্ণিঝড় জাওয়াদ বাংলায় সেভাবে দাপট দেখাতে না পারলেও, বৃষ্টির হাত খেকে রেহাই মেলেনি বঙ্গবাসীর। আর তাই আকাশপথে উত্তরবঙ্গ সফরে না গিয়ে ট্রেনেই এদিন উত্তরবঙ্গের উদ্দেশে রওনা দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Chief Minister Mamata Banerjee)। হাওড়া স্টেশন থেকে জনশতাব্দী এক্সপ্রেসে মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গ সফরে যান। আর বোলপুর স্টেশনে ট্রেন থামতেই তাঁর সঙ্গে দেখা করেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। তবে ‘দিদি’র সঙ্গে খাতি হাতে কি দেখা করা যায়, তাই চপ, মুড়ি ও মিষ্টি দলনেত্রীর হাতে তুলে দিলেন তিনি।

পরে অনুব্রত জানান, “আজকে মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গে গেলেন। সে কারণেই বোলপুর স্টেশনে জেলাশাসক, জেলা পুলিশ সুপার ছিলেন। নেত্রী তথা মুখ্যমন্ত্রী যাচ্ছেন বলে কথা। তাই তাঁর সঙ্গে দেখা করা একটা কর্তব্যের মধ্যে পড়ে। জেলাশাসক, প্রশাসনের তো আলাদা ব্যাপার।”তবে কী কথা হয়েছে সে বিষয়ে কোনও মুখ খোলেননি অনুব্রত। আরও পড়ুন: গোয়ায় বড় সাফল্যের পথে তৃণমূল, এমজিপি-র সঙ্গে জোটের পথে দিদির দল!

প্রসঙ্গত, পূর্বাভাস মিলিয়েই ঘূর্ণিঝড় নয়, নিম্নচাপ হয়েই বাংলায় এসেছে জাওয়াদ (Cyclone Jawad Update)। সেই কারণেই রাতভর বৃষ্টি হয়েছে বাংলার বড় অংশে (West Bengal Weather)। সোমবার সকালেও কালো মেঘে ঢাকা কলকাতা-সহ দক্ষিণবঙ্গের আকাশ। টানা বৃষ্টিতে জলমগ্ন রাজ্যের বিভিন্ন অঞ্চল।

আবহাওয়া দফতর জানাচ্ছে, সোমবার আরও বৃষ্টির সম্মুখীন হতে হলেও মঙ্গলবার থেকে পরিস্থিতির কিছুটা পরিবর্তন হবে। জাওয়াদের প্রভাবেই দক্ষিণবঙ্গের হাওড়া, কলকাতা, হুগলি, বীরভূম, বাঁকুড়া, নদিয়া, মুর্শিদাবাদ, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমানে ভারী বৃষ্টি হচ্ছে। দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুর ও ঝাড়গ্রামেও অতিভারী বৃষ্টির আশঙ্কা রয়েছে।