Kolkata: কলকাতায় করোনা আক্রান্ত হয়ে আরও এক পুলিশ কর্মীর মৃত্যু
ছবিটি প্রতীকী

কলকাতা, ৩১ জুলাই: করোনা (COVID-19) আক্রান্ত হয়ে আরও এক কলকাতা পুলিশ (Kolkata Police) অফিসারের মৃত্যু। করোনা আক্রান্ত হয়ে মৃত চিৎপুর থানার এএসআই তপন চন্দ্র কুমার (Tapan Chandra Kumar)। ২৪ তারিখ থেকে এমআর বাঙুর হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। আজ তাঁর মৃত্যু হয়। প্রয়াত সহকর্মীর শোকসন্তপ্ত পরিবারের পাশে থাকার অঙ্গীকার করছে কলকাতা পুলিশ। এনিয়ে করোনায় কলকাতা পুলিশের ৭ জন কর্মীর মৃত্যু হল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে।

এদিকে আজই করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে প্রবীণ এক চিকিৎসকের। জেনারেল মেডিসিনের চিকিৎসক তরুণ কুমার ব্যানার্জির (Tarun Kumar Banerjee) মৃত্যু হয়েছে বেসরকারি হাসপাতালে। গত সপ্তাহে সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। আজ সকাল সাড়ে দশটা নাগাদ তিনি মারা যান। আরও পড়ুন: West Bengal: রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু প্রবীণ চিকিৎসকের

হাসপাতাল সূত্রে জানা গেছে, করোনা আক্রান্ত ওই চিকিৎসক হৃদযন্ত্রের সমস্যায় ভুগছিলেন। তিন মাস আগে হৃদযন্ত্রে অস্ত্রোপচার হয়। ২টি স্টেন্ট বসানো হয়। কয়েকদিন আগে বেশ জ্বর ও শ্বাসকষ্ট ছিল তাঁর। পরে তাঁর করোনা পরীক্ষা করা হয়েছিল। রিপোর্ট পজিটিভ আসে।