Anis Khan Murder Case: আনিস খানের মৃত্যুর তদন্ত করুক সিবিআই, দাবিত নিয়ে থানা ঘেরাও করতে পারেন পরিবার
Anis Khan (Photo Credit: Twitter)

কলকাতা, ২৪ ফেব্রুয়ারি:  সিবিআই তদন্তের দাবিতে অনড় আনিস খানের (Anis Khan) পরিবার। আনিস খানের মৃত্যুর জন্য কে বা কারা দায়ি, সে বিষয়ে কেন্দ্রীয় গোয়ান্দা সংস্থা তদন্ত করুক। এমনই দাবিতে বৃহস্পতিবার আমতা থানা (Amta Police Station) ঘেরাও করে আনিস খানের পরিবার এবং প্রতিবেশীরা বিক্ষোভ দেখাতে পারেন বলে খবর। আনিস খানের মৃত্যুর তদন্তে রাজ্য পুলিশের উপর কোনও .ভরসা নেই পরিবারের। এমনই দাবি করেন মৃত ছাত্রনেতার বাবাসহ গোটা পরিবার। আনিস খানের মৃত্যুর তদন্তভার যাতে সিবিআইয়ের হাতে দেওয়া হয়, সে বিষয়ে একাধিকবার দাবি জানান ছাত্রনেতার বাবা সালেম খান।

এদিকে আনিস খানের মৃত্যুর তদন্তে সিবিআই (CBI) চাওয়া হলে, গোটা পরিবারকে খুন করা হবে। এমনই হুমকি পান মৃত ছাত্রনেতার দাদা সাবির খান। মঙ্গলবার রাতে সাবির খানকে একটি অচেনা নম্বর থেকে ফোন করে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

আরও পড়ুন:  Anis Khan Murder Case: 'পুলিশ হত্যা করেছে', আনিস খানের মৃত্যুতে ফের বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর

আনিস খানের মৃত্যুর তদন্তে সিবিআইয়ের দাবি করা হলে, তার ফল ভাল হবে না বলে সাবির খানকে হুমকি দেওয়া হয় বলে খবর। যা নিয়ে ফের তোলপাড় শুরু হয়ে যায়। এসবের মধ্যে বৃহস্পতিবার আনিস খানের পারলৌকিক ক্রিয়া সম্পন্ন হওয়ার পর পরিবার এবং প্রতিবেশীরা আমতা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে পারেন বলে খবর।