Anis Khan Murder Case: 'পুলিশ হত্যা করেছে', আনিস খানের মৃত্যুতে ফের বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর
Suvendu Adhikari On Anis Khan Murder Case (Photo Credit: Twitter)

কলকাতা, ২৩ ফেবরুয়ারি:  আনিস খানের (Anis Khan) বাবা লড়াই করতে চাইলে, তিনি তাঁর পাশে আছেন। মঙ্গলবার এমনই মন্তব্য করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আলিয়ার ছাত্রনেতা আনিস খানের মৃত্যু নিয়ে যখন গোটা রাজ্য তোলপাড়, সেই সময় ফের রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন শুভেন্দু। তিনি বলেন,  একজন সংখ্যালঘু যুবকের মৃত্যু ঘিরে গোটা রাজ্য উত্তাল। কীভাবে ওই যুবকের মৃত্যু হল,  তা যাতে প্রকাশ্যে আসে, তার জন্য তিনি প্রয়াত ছাত্রনেতার পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন বলে জানান রাজ্যের বিরোধী দলনেতা।

এসবের পাশাপাশি শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari ) আরও বলেন,  এই ধরণের মৃত্য়ুর ঘটনা রাজ্যের বিভিন্ন জায়গায় ঘটছে। রাজ্যের বিভিন্ন প্রান্তে এই ধরণের ঘটলেও, তা খবরের শিরোনামে উঠে আসে না বলে দাবি করেন শুভেন্দু। আনিস খানের  মৃত্যুর প্রসঙ্গেই পুরুলিয়ার (Purulia) একটি ঘটনার অবতারণা করেন শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন:  Bihar: বিহারে গোরক্ষকদের হাতে আক্রান্ত মুসলিম ব্যক্তি, ভিডিয়ো ঘিরে তোলপাড়

তিনি দাবি করেন, পুরুলিয়ার বাগমুন্ডির বাসিন্দা এক যুবককে সম্প্রতি পাকড়াও করে আবগারি দফতর। শিকারি মুড়া নামে ওই যুবকের উপর হাজতের মধ্যেই অত্যাচার চালানো হয় বলে অভিযোগ করেন শুভেন্দু। শুধু তাই নয়, আনিস খানের পাশাপাশি শিকারি মুড়ার মৃত্যুর কারণ কী, তা খতিয়ে দেখতেও সিবিআই (CBI) তদন্তের দাবি করেন শুভেন্দু অধিকারী।

 

আর কী বললেন শুভেন্দু অধিকারী দেখুন...