Amit Shah at Bankura: বাঁকুড়ায় আদিবাসী বাড়িতে চাঁটাইয়ে বসে মধ্যাহ্নভোজ সারলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ
বাঁকুড়ায় বিভীষণ হাঁসদার বাড়িতে অমিত শাহ (Picture Source: ANI)

বাঁকুড়া, ৫ নভেম্বর: কর্মসূচির উদ্দেশে আজ বাঁকুড়ায় (Bankura) পুয়াবাগান মোড়ে পৌঁছন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। সেখানে বিভীষণ হাঁসদার বাড়িতে পৌঁছে বিশ্রাম নেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে বসেই পরিবারের লোকেদের সঙ্গে কথা বলেন তিনি। বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ যে জায়গায় বসে খান, সেখানে খেজুর পাতার চাটাই পাতা হয়। তারপর বিভীষণ হাঁসদার বাড়িতে চাটাইয়ের আসনে বসে কাঁসার বাসনের উপর কলা পাতা বিছিয়ে ভাত, ডাল, রুটি, করলা ভাজা, আলু ভাজা, বেগুন ভাজা ও বাঁকুড়ার ঐতিহ্যবাহী মেচা সন্দেশ দিয়ে মধ্যাহ্নভোজ সারেন অমিত শাহ।

তার সঙ্গেই উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, মন্ত্রী দেবশ্রী চৌধুরী প্রমুখ। সমস্তকিছুর দায়িত্ব ছিল সৌমিত্র খাঁ-র ওপর। অমিত শাহকে ডোকরার তৈরি একটি দুর্গামূর্তিও উপহার দেওয়া হয়। হেলিকপ্টারে সকাল ১০টার পর পৌঁছোন বাঁকুড়ায়। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে বীরসা মুণ্ডার মূর্তিতে পুষ্পদান করেন। বেলায় যোগ দেন বাঁকুড়া রবীন্দ্রভবনে দলের সাংগঠনিক বৈঠক। আরও পড়ুন, বাঁকুড়ায় এসে 'মমতা সরকারের মৃত্যুঘণ্টা বেজে গেছে' হুঁশিয়ারি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের

বিভিন্ন সংগঠন ও বিশিষ্টদের সঙ্গে বৈঠক করবেন। বাঁকুড়ায় দিনভর কর্মসূচি সেরে আবার কলকাতা ফিরবেন অমিত শাহ। রাতে নিউটাউনের হোটেলে থাকবেন তিনি। সেখানে বিএসএফ আধিকারিকদের সঙ্গে বৈঠক করবেন অমিত শাহ।