Amit Shah: মোদির ব্রিগেডের সভা সাফল্য করতে শহরে বাতিল অমিত শাহের সভা
নরেন্দ্র মোদি ও অমিত শাহ (Photo Credits: PTI/File)

কলকাতা, ১ মার্চ: মোদির (Narendra Modi) কলকাতা (Kolkata) সফরের আগে রাজ্যে নির্বাচনী প্রস্তুতি খতিয়ে দেখতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) বঙ্গ সফরের পরিকল্পনা ছিল। ২ এবং ৩ মার্চ রোড শো এবং জনসভা করার পরিকল্পনা ছিল অমিত শাহের। শেষ মুহূর্তে বাতিল করা হল অমিত শাহের সভা। ব্রিগেডের মাটিতে নরেন্দ্র মোদির জনসভার জন্য বাতিল হল অমিত শাহের রোড-শো। ব্রিগেডের মাটিতে নরেন্দ্র মোদির জনসভাকে 'ঐতিহাসিক' তকমা দিতে তৈরি হচ্ছে গেরুয়া শিবির।

সূত্রের খবর, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নিজেই চাইছেন না রাজ্যসফর করতে এমন সময়ে। নরেন্দ্র মোদির জনসভায় যাতে ব্রিগেডের মাটিতে ইতিহাস রচিত হয়, সেটিই লক্ষ্য বিজেপির। আরও পড়ুন: WB Assembly Elections 2021: তৃণমূলের প্রার্থী ঘোষণা আজ, শহরের পাঁচতারা হোটেল প্রার্থী তালিকা তৈরিতে ব্যস্ত পদ্ম শিবির

২১-র নির্বাচনে বাংলা দখল হল বিজেপির লক্ষ্য। ব্রিগেডে নজির গড়তে প্রস্তুতি তুঙ্গে। চূড়ান্ত ব্যস্ততা নজরে আসছে রাজ্যের বিজেপি নেতাদের মধ্য়েও। প্রসঙ্গত,গত মাসেও রাজ্য সফরে এসেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পরিবর্তন যাত্রার সূচনা করেছিলেন তিনি রাজ্যে। কলকাতা জোনে যে পরিবর্তন যাত্রার সূচনা করেছিলেন অমিত শাহ কাকদ্বীপে, সেই যাত্রার সমাপ্তি করতে পারেন অমিত শাহ ওই দিনে। নরেন্দ্র মোদির ব্রিগেডের আগে জোড়া সভা করে গেরুয়া ঝড় তোলাই বিজেপির এখন একমাত্র লক্ষ্য।