Debashree Roy Leave TMC: ভোট আবহে তৃণমূল ছাড়লেন দেবশ্রী রায়
দেবশ্রী রায়(Photo Credit: Social Media)

কলকাতা, ১৫ মার্চ: জোরকদমে প্রথম দফার নির্বাচনী প্রচার শুরু করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হুইল চেয়ারে চড়েই আজ বাঁকুড়ায় দুটি সমাবেশ করবেন তিনি। দলের নেতা, সাংসদরাও প্রচার শুরু করে দিয়েছেন। আগামী ২৭ মার্চ রাজ্যে বিধানসভা নির্বাচনের প্রথম দফার ভোট। তার আগে শাসক বিরোধী দুই শিবিরেই চলছে তৎপরতা। আর এই ডামাডোলে তৃণমূল ছাড়লেন রায়দীঘির বিধায়ক তথা অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy)। দল তাঁকে ব্যবহার করলেও যোগ্য সম্মান দেয়নি। দলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করছেন, এই সংক্রান্ত চিঠি লিখে আজ তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সিকে পাঠালেন। তিনি বলেন,“দলের জন্য কী করিনি! দিদি (মুখ্যমন্ত্রী) আমাকে মঞ্চে নাচতে বলেছেন। নেচেছি।”

তিনি আরও বলেন, “পঞ্চকন্যা অনুষ্ঠানে রানিকে (অভিনেত্রী রানি মুখোপাধ্যায়) এনে দিতে বলেছেন। দিয়েছি। কিন্তু দল আমাকে কী দিয়েছে। দু‍'বার বিধায়ক হয়েছি। কিন্তু মন্ত্রিত্ব দূরের কথা, দল বা সরকারের কোনও কমিটিতেও জায়গা পাইনি। টানা ১০ বছর মানুষের জন্য কাজ করেছি। সেটা চালিয়ে যাওয়ার ইচ্ছা আছে। তবে বেশি করে অভিনয়ে ফেরার কথা ভাবছি। ওটাই আমার আসল জগৎ। এখনও সম্মানের সঙ্গে ডাক পাই।” তৃণমূল ছাড়লেন দেবশ্রী রায়। তবে এখনই তিনি বিজেপি বা অন্য কোনও দলে যাচ্ছেন না। সিনেমা নিয়ে কাজ করতে চান, যদি অন্য কোনও দল তাঁকে আমন্ত্রণ। আরও পড়ুন-WB Assembly Elections2021: বাংলার মানুষ দিদির পাশেই আছে, জুমলাবাজদের সঙ্গে নয়, বললেন দেব

এদিকে পুরুলিয়ার ঝালদায় ইতিমধ্যেই জনসভা সেরে পেলেছেন তৃণমূল নেত্রী। হুইল চেয়ারে বসেই সমাবেশ উপস্থিত জনতাকে প্রণা ও আশীর্বাদ চাইলেন তিনি। রবিবার কাঁতিতে সাংসদ দেবে বলেন, মানুষ এখনও দিদির সঙ্গে আছে। কোনও ভাওতাবাজ বা যাঁরা জুমলা দিয়ে যায় তাঁদের সঙ্গে নয়। গত দশ বছরে মানুষের জন্য দিদি অনেক কাজ করেছে। আমরা কোনওদিন হিন্দু-মুসলিম কার্ড খেলিনি। আমরা সমাজের উন্নয়ন নিয়ে ভেবেছি। আজকে তাঁর উদাহরণ। প্রত্যেকে মানুষকে সমর্থন করতে রাস্তায় নেমেছে। আমার বিশ্বাস পূর্ব মেদিনীপুরে ভাল ফল করব। ২৪ ঘণ্টার মধ্যেই তৃণমূল ছাড়লেন দেবশ্রী রায়।