WB Assembly Elections 2021: ‘তৃণমূলের খেলা শেষ, বিকাশ শুরু’; কাঁথিতে নরেন্দ্র মোদি
কাঁথিতে নরেন্দ্র মোদি(Photo Credits:ANI)

কাঁথি, ২৪ মার্চ: আসন্ন বিধানসভা নির্বাচনের আগে ফের রাজ্য সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। বুধবার কাঁথির জনসভা থেকে মমতাকে বিঁধলেন নমো। তিনি বলেন, “ও দিদি, বারবার আমাকে বলতে হচ্ছে, কারণ আপনি শোনেন না। আপনি খেলুন, আমরা সেবা করব। বিজেপির একটাই মন্ত্র, গরিবের বাড়ি, গরিবের সম্মান। দিদি একের পর এক মিথ্যে অভিযোগ করে বেড়াচ্ছেন। নন্দীগ্রামের মানুষকে অপমান করছেন দিদি। নন্দীগ্রামের মানুষ এই অপমানের জবাব দেবেন। আমাদের স্বপ্ন, আমাদের সঙ্কল্প সোনার বাংলা। বাংলায় দিদি আপনাদের কোনও হিসেব দিচ্ছেন না। কেউ হিসেব চাইলেই গালি দিচ্ছেন দিদি। দিদির শাসনে বোমা, বন্দুক, বিস্ফোরণের শুব্দই শুনতে পাওয়া যায়। এই ছবি বদলাতে পারে শুধু বিজেপিই।” আরও পড়ুন-WB Assembly Elections 2021: ২ অভিনেত্রী-সহ তৃণমূলে যোগ দিলেন টেলি অভিনেতা রিজওয়ান রব্বানি শেখ

মমতা বন্দ্যোপাধ্যায়ের দেগে দেওয়া বহিরাগত তকমাকে উড়িয়ে মোদির জবাব, “রবি ঠাকুর, বঙ্কিমের বাংলায় বহিরাগতদের কথা বলছেন মমতা। আমরা সবাই এই ভারতভূমির সন্তান। এই ভারতে কেউ বহিরাগত নয়। এখানে কোনও ভারতবাসী বহিরাগত নয়। পিএম কিষাণ প্রকল্পের টাকা আসতে দেননি দিদি। বাংলার কৃষকদের সঙ্গে শত্রুতা করেছেন দিদি। বিজেপি সরকার গড়লেই, ৩ বছরের বকেয়া টাকা পাবেন কৃষকরা। সিন্ডিকেটরাজ মেদিনীপুরকে নষ্ট করে দিয়েছে।”

প্রধানমন্ত্রী আরও বলেন, “জনতার আওয়াজ শুনেই বিজেপির ইস্তেহার তৈরি হয়েছে। দেশের আত্মনির্ভরতার অন্যতম ভরকেন্দ্র মেদিনীপুর। দিদির সরকার আধুনিক কোল্ড স্টোরেজ, ফুড প্রসেসিংয়ের সুবিধে দেয়নি। লোকালের জন্য ভোকাল, এটাই আমাদের সঙ্কল্প। বাংলার কৃষকরা দিদির নির্মমতা ভুলতে পারবেন না বিজেপি সব স্কিমকে স্ক্যাম থেকে মুক্ত করবে। কাটমানি নয়, বিজেপি সরাসরি ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা জমা দেবে। করোনাকালে মহিলাদের জন্য কোটি কোটি টাকা দিয়েছে। মহিলাদের জন্য ঘরে ঘরে জল পৌঁছে দিয়েছে। তৃণমূল সরকার এখানে কিছুই করতে দেয়নি।”