WB Assembly Elections 2021: ২ অভিনেত্রী-সহ তৃণমূলে যোগ দিলেন টেলি অভিনেতা রিজওয়ান রব্বানি শেখ
থৃণমূলে যোগ টেলি অভিনেতা অভিনেত্রীর (Photo Credits: Social Media)

রাজ্যের বিধানসভা নির্বাচন একেবারে দরজায় কড়া নাড়ছে। আগামী শনিবার ২৭ মার্চ প্রথম দফার ভোট। তার আগেভাগেই অভিনেত্রী পায়েল দেব ও প্রিয়া পালকে সঙ্গে নিয়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন অভিনেতা রিজওয়ান রব্বানি শেখ। তৃণমূল কংগ্রেসে যোগ দিয়ে 'সাঁঝের বাতি'র 'আর্যমান' ওরফে রিজওয়ান (Rizwan Rabbani Sekh) বলেন, “আজ আমি তৃণমূল কংগ্রেসের সঙ্গে অফিসিয়ালি যুক্ত হলা।, তবে প্রথম থেকেই আমি এই দলের সঙ্গে রয়েছি। অভিনয় ছাড়া ব্যক্তিগত জীবনে সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করি। এতদিন সবকিছু নিরবেই করেছি, তবে আজ মনে হচ্ছে সামনে এসে কাজ করা উচিত। বড়রা এতদিন লড়েছেন, এবার তরুণ-তরুণীদের সামনে আসা উচিত।” আরও পড়ুন-WB Assembly Elections 2021: ‘মীরজাফর অ্যান্ড কোম্পানির জামানত বাজেয়াপ্ত হবে’, অধিকারীদের তোপ অভিষেকের

এই প্রসঙ্গে অভিনেত্রী পায়েল দেব বলেন, “দিদির (মমতা বন্দ্যোপাধ্যায়) হাত আমাদের সবার মাথার উপর অভিভাবিকার মতো রয়েছে। সকালে আমি মায়ের আশীর্বাদ নিয়ে এসেছি, আরেক মায়ের হাত ধরব বলে। আমি অভিনেত্রী, জনতার কাছে যাওয়াই কাজ। দেখছি, মমতা বন্দ্যোপাধ্যায় কীভাবে আমাদের জন্য কীভাবে লড়ে চলেছেন। আর তাতেই আমি অনুপ্রেরণা পেয়েছি।”

প্রিয়া পাল বলেন,“ আমি ১০ বছর ধরে দিদিকে ভালোবাসি। এতদিন অফিসিয়ালি তৃণমূল কংগ্রেসে ছিলাম না। তবে আমার মনে হয়েছে এই সময় আমাদের সবার দিদির পাশে থাকা উচিত। বর্তমান সময় অনেকেই নিজেদের স্বার্থ গুছিয়ে নিয়ে বিজেপিতে চলে গেছেন। তাই এই সময় আমাদের মতো সবার দিদির পাশে থাকা উচিত। আমি অভিনয় করি, রাত ২-তেও শ্যুটিং শেষ করে গাড়ি চালিয়ে নৈহাটির বাড়িতে গেছি। কখনও সমস্যায় পড়িনি। বাংলা ঠিক এতটাই নিরাপদ রাজ্য। আর দিদি শিল্পীদের জন্য অনেক করেছেন। শুধু আমাদের নয়, সাধারণ মানুষের জন্যও দিদি অনেক করেন।”