WB Assembly Elections 2021: ‘বিজেপিকে ১০-০ গোলে হারাতে না পারলে রাজনীতির আঙিনায় পা রাখব না’, অভিষেক বন্দ্যোপাধ্যায়
অভিষেক ব্যানার্জি। (Photo Credits: Facebook)

রঘুনাথপুর, ১৬ মার্চ: “ভাঙা পায়ে যুদ্ধ হবে, জয় ছিনিয়ে আনব, বলেছেন আমাদের নেত্রী। তাঁকে হারানোর জন্য নেতারা ডেইলি প্যাসেঞ্জারি করছেন। বাংলা জানে না, বলতে পারে না, বলছে সোনার বাংলা গড়ব। সোনার ভারত হয়নি কেন? ক্ষমতায় এলে বিদ্যাসাগর সেতুর নাম হয়ে যাবে মোদির নামে। পুরুলিয়ায় কী হবে, দিল্লি থেকে ঠিক হবে নাকি? বিজেপিকে জেতানো আর খাল কেটে কুমির আনা এক কথা। বাড়িতে ফ্রিজ থাকলে আয়ুষ্মান ভারত মেলে না। আয়ুষ্মান ভারত নিয়ে আছে নানা বাধা নিষেধ। মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বাস্থ্যসাথী পান সবাই।” রঘুনাথপুরের জনসভা থেকে মঙ্গলবার পদ্মশিবিরের বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এদিন অভিষেক বলেন, “কৃষক সাথী তো করেছেন, ১০ লক্ষ কৃষক কেন আন্দোলনে?’কৃষি বিল পাস করিয়ে। গায়ের জোরে তা প্রয়োগ করতে গিয়েছেন। আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপিকে ১০-০ গোলে হারাতে না পারলে রাজনীতির আঙিনায় পা রাখব না।” একদিকে মমতা বন্দ্যোপাধ্যায় যখন হুইল চেয়ারে বসে বিজেপির বিরুদ্ধে একের পর এক নিশানা সাজাচ্ছেন তখন বলরামপুর থেকে যোগ্য সঙ্গত করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আরও পড়ুন-WB Assembly Elections 2021: ‘গরুপাচারে যুক্ত তৃণমূল, বাংলায় অরাজকতা চলছে’, যোগী আদিত্যনাথ

এদিন মেজিয়ার সভা থেকে অমিত শাহর বিরুদ্ধে তোপ দাগেন মমতা। বলেন, “বহিরাগতদের দিয়ে গায়ের জোরে ভোট করানো যাবে না। সভায় লোক হচ্ছে না বলে ভয় দেখাচ্ছে বিজেপি। বাংলার মানুষ আপনাদের পছন্দ করে না। কলকাতায় বসে চক্রান্ত করছেন অমিত শাহ। রাজ্যের প্রতিটি বিষয়ে হস্তক্ষেপ করছেন তিনি। জো হামসে টাকরায়েগা চুরচুর হো জায়েগা। আমাকে খুন করলে গোল্লা পাবে, হুঁশিয়ারি দেন বিজেপিকে।”