WB Assembly Election 2021: বহিরাগত গুন্ডাদের হটানোর দাবিতে ফের কমিশনের দ্বারস্থ তৃণমূলের প্রতিনিধি দল
নির্বাচন কমিশন ভবনের ফাইল ছবি (Photo Credits: ANI)

কলকাতা, ২৯ মার্চ: ফের নির্বাচন কমিশনের (ECI) দ্বারস্থ তৃণমূল কংগ্রেস (TMC)। মুখ্য নির্বাচন কমিশনারের সঙ্গে দেখা করলেন তৃণমূল নেতৃত্বরা। পূর্ব মেদিনীপুরে গুন্ডাবাহিনী ঘুরে বেড়াচ্ছে এই অভিযোগে কমিশনের দ্বারস্থ হন তাঁরা। দ্বিতীয় দফার নির্বাচনের (West Bengal Assembly Election 2021) আগেই যাতে তাদের ব্যবস্থা নেওয়া হয় এই আর্জি জানান তাঁরা। এর আগেও প্রথম দফা নির্বাচনের আগে এই একই অভিযোগে কমিশনের দ্বারস্থ হয়েছিল তৃণমূল।

তাঁরা আরও জানান, পূর্ব মেদিনীপুরে দ্বিতীয় দফার নির্বাচনে সময় উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ, বিহার এবং অন্য যে কোনও বিজেপি বা এনডিএ শাসিত রাজ্য থেকে সশস্ত্র বাহিনী মোতায়েন করা থেকে বিরত থাকার আর্জি জানান। যাতে কোনও পক্ষপাতমূলক আচরণ না হয় তা নিশ্চিত করতেও বলেন তৃণমূলের প্রতিনিধি দল। আরও পড়ুন, ১ এপ্রিল মহারণ, সোমবার নন্দীগ্রামে প্রচারের ময়দানে মুখোমুখি মমতা শুভেন্দু

তাঁদের দাবি শুভেন্দু অধিকারী নির্বাচনী এলাকার একাধিক স্থানে গিয়ে বহিরাগতদের গুন্ডাদের নন্দীগ্রামে আশ্রয় দিচ্ছেন বলে দাবি করেন। বাইরে থেকে ভাড়া করে আনাগুন্ডাদের যাতে তড়িঘড়ি গ্রেপ্তার করা হয় তার দাবি জানিয়েছে প্রতিনিধি দল। মমতা বন্দোপাধ্যায়ও বিভিন্ন জনসভায় নাম না করেই 'বাপ-ব্যাটা' বলে অধিকারী পরিবারের নাম আক্রমন শানিয়েছেন।