Coronavirus In West Bengal: করোনা আক্রান্ত বেলেঘাটা আইডি হাসপাতালের কর্মী আবাসনের ৭ বাসিন্দা
বেলেঘাটা আইডি হাসপাতাল (Photo: Twitter)

কলকাতা, ২৮ মে: এবার করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন বেলেঘাটা আইডি হাসপাতালের (Beleghata I.D. And B.G. Hospital) কর্মী আবাসনের ৭ জন বাসিন্দা। কর্মী ও তাঁদের পরিবারের সাত সদস্য করোনা আক্রান্ত। তাঁরা বেলেঘাটা আইডি হাসপাতালেই চিকিৎসাধীন। তবে তাঁদের অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

গতকাল খবর পাওয়া যায় করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন বেলেঘাটা থানার (Beleghata Police Station) এক আধিকারিক ও তাঁর পরিবারের ৬ সদস্য। জানা গেছে, সম্প্রতি ওই পুলিশ আধিকারিকের স্ত্রী অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি হন। সেখানেই তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। পরে পুলিশ আধিকারিক ও তাঁর পরিবারের অন্য সদস্যদের পরীক্ষা করা হয়। পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তাঁরা বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা রয়েছেন। আরও পড়ুন: Coronavirus Cases In India: বৃহস্পতিবার দেশে করোনা আক্রান্তের সংখ্যা দেড় লাখের উপরে, গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ৬,৫৬৬

বৃহস্পতিবারে দেখা গেল গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনায় আক্রান্ত (Coronavirus Cases) হয়েছেন ৬ হাজার ৫৬৬। স্বাস্থ্য মন্ত্রকের তথ্য বলছে, ভারতে মোট করোনা আক্রান্তের সংখ্যা এখন ১ লক্ষ ৫৮ হাজার ৩৩৩। এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৮৬ হাজার ১১০ জন। অন্যদিকে ৬৭ হাজার ৬৯১ জন সুস্থ হয়ে উঠেছেন। একজন বিদেশি রোগীকে স্থানান্তর করা হয়েছে। বুধবার সকাল থেকে এখন পর্যন্ত ভারতে করোনায় মৃতের সংখ্যা ১৯৪। সবমিলিয়ে দেশে কোভিডের মৃত্যুমিছিলে শামিল ৪ হাজার ৫৩১ জন। ভারতে কোভিডকে জয় করে সুস্থ হওয়ার হার অনেকটাই বেড়েছে। এখনও পর্যন্ত ৪৫ শতাংশ রোগী সুস্থ হয়ে উঠেছেন।