Road Accident In Nadia: মর্মান্তিক! ২টি লরির সংঘর্ষ, নদিয়ার হাঁসখালিতে মৃত্যু ১৮ শ্মশানযাত্রীর
Road Accident In Nadia

নদিয়া, ২৮ নভেম্বর: মর্মান্তিক! নদিয়ায় পথ দুর্ঘটনায় (Road Accident) মৃত্যু হল ১৮ জন শ্মশানযাত্রীর। আহত আরও বেশ কয়েকজন। গতকাল রাত দেড়টা নাগাদ নদিয়ার (Nadia) হাঁসখালি (Hanskhali) থানার ফুলবাড়িতে ওই দুর্ঘটনাটি ঘটে। একটি শববাহী লরি দাঁড়িয়ে থাকা একটি লরিতে পেছন থেকে ধাক্কা মারে। তাতেই শববাহী গাড়িতে থাকা ১৮ জনের মৃত্যু হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।  মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

স্থানীয় সূত্রে খবর, উত্তর ২৪ পরগনার বাগদা থেকে লরিতে করে মৃতদেহ দাহ করতে নবদ্বীপে যাচ্ছিলেন বেশ কয়েকজন। ফুলবাড়ির কাছে হাঁসখালি-কৃষ্ণনগর রাজ্য সড়কে রাস্তায় দাঁড়িয়ে থাকা অন্য একটি পাথরবোঝাই লরির সঙ্গে সংঘর্ষ হয় লরিটির। ঘটনাস্থলেই বেশ কয়েকজনের মৃত্যু হয়। উদ্ধারকাজে ঝাঁপিয়ে পড়েন স্থানীদের কয়েকজন। ঘটনাস্থলে আসে পুলিশও। আহতদের নিয়ে যাওয়া হয় শক্তিনগর জেলা হাসপাতালে। সেখানে আরও কয়েকজনকে মৃত বলে ঘোষণা করা হয়। এখনও অবধি ১৮ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আরও পড়ুন: Ratna Chatterjee: পুরভোটে টিকিট পাওয়ার পর কী বললেন রত্না চট্টোপাধ্যায় জানুন

পুলিশ জানিয়েছে, আহতদের শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। মৃতের সংখ্যা আও বাড়তে বলে আশঙ্কা করা হচ্ছে। আজ মৃতদেহগুলি ময়নাতদন্তে পাঠানো হবে।