Kolkata: বারুইপুর জেলের ১৫ জন বন্দী করোনাভাইরাসে আক্রান্ত
ভারতে করোনা (Photo Credits: PTI)

বারুইপুর, ১ জুলাই: বারুইপুর সেন্ট্রাল জেলের (Baruipur Central Correctional Home) ১৫ জন আবাসিক করোনাভাইরাসে ( COVID-19) আক্রান্ত। জেলের কর্তারা বুধবার এই খবর জানিয়েছেন। জেল কর্তৃপক্ষ জানিয়েছে, সংক্রামিত আবাসিকদের কোনও উপসর্গ নেই। তাদের জেল হাসপাতালের একটি আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। রাজ্য কারা দপ্তর জানিয়েছে, জেল হাসপাতালে তাদের চিকিৎসা হচ্ছে। প্রয়োজন হলে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আক্রান্তদের অন্যান্য হাসপাতালে স্থানান্তর করা হবে।

রাজ্যে ৬টি জেলে কর্মরত ১০ জন কারা বিভাগের কর্মী এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হন। তাঁদেরও চিকিৎসা চলছে। কয়েক সপ্তাহ আগে বারুইপুর জেলের এক পদস্থ কর্তা করোনাভাইরাসে আক্রান্ত হন। আরও পড়ুন: Coronavirus: গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৬৫২, সবমিলিয়ে রাজ্যে মোট করোনা আক্রান্ত ১৮,৫৫৯

মঙ্গলবার অবধি পশ্চিমবঙ্গে ১৮ হাজার ৫৫৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ৬৬৮ জনের। সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ৫,৭৬১। এখনও পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১২,১৩০ জন। আক্রান্তের হারের তুলনায় রাজ্যে করোনাকে হারিয়ে সুস্থ হয়ে ওঠার হার যথেষ্ট আশাজনক। এই মুহূর্তে রাজ্যে সুস্থ হয়ে ওঠার হার ৬৫.৩৫ শতাংশ। এখনও পর্যন্ত রাজ্যে করোনা পরীক্ষা হয়েছে ৪,৮৮,০৩৮।